মৌলভীবাজারের কুলাউড়ায় কমিউনিস্ট পার্টির সমাবেশ

প্রকাশিত: ০৩ ডিসেম্বর, ২০১৯ ১০:৫৫:০৯

মৌলভীবাজারের কুলাউড়ায় কমিউনিস্ট পার্টির সমাবেশ

সিলেট প্রতিনিধি:কৃষক শ্রমিক মেহনতি জনগণের অধিকার প্রতিষ্ঠার দাবিতে গত ২ ডিসেম্বর পদযাত্রা  ও সমাবেশ আয়োজন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুলাউড়া উপজেলা শাখা। সোমবার বিকেলে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে পদযাত্রা শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিপিবি উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রতাব সিং’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব কবির মিন্টুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড এ্যাডভোকেট নিলিমেষ ঘোষ বলু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক জেলা সিপিবির সভাপতি কমরেড খন্দকার লুৎফুর রহমান, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফ, সদস্য সুমন মিত্র, আব্দুল বাছিত শাহিন, আব্দুল মালিক, উপজেলা ছাত্র ইউনিয়ন সভাপতি ফজলুল হক প্রমুখ।
এসময় বক্তারা বলেন, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের প্রত্যক্ষ যোগসাজশে ক্যাসিনো বাণিজ্যসহ সর্বস্তরের অবাধ দুর্নীতি লুটপাটের প্রতিবাদে সিপিবি যখন সারা দেশব্যাপী শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি চালিয়ে যাচ্ছে, তখনি সরকারের পেটোয়া বাহিনীসহ ক্ষমতাসীনদের সন্ত্রাসীরা বর্ষীয়ান নেতাদের উপর হামলা করতেও দ্বিধা বোধ করছে না।
এছাড়াও দেশের পরিস্থিতির উপর নিয়ন্ত্রণহীন সরকারের টলটলায়মান অবস্থার বহিঃপ্রকাশ হচ্ছে এই হামলা, কিন্তু ওরা জানে না সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে, হামলা করে কমিউনিস্টদের আন্দোলন সংগ্রাম দমন করা যায় না। বক্তারা কাপুরুষোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন জনগণকে সাথে নিয়ে কমিউনিস্ট পার্টি দেশব্যাপী তীব্র গণআন্দোলন গড়ে তুলবে হুশিয়ারি উচ্চারণ করেন।


প্রজন্মনিউজ২৪/আঃমান্নান/নুরুজ্জামান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ