প্রথম বারের মত বাংলাদেশের  সিনেমায় ‘দেব’

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৯ ০৬:০০:১১ || পরিবর্তিত: ২৬ নভেম্বর, ২০১৯ ০৬:০০:১১

প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। ছবির নাম ‘আন্ডারওয়ার্ল্ড’। এটি প্রযোজনা করছে শাপলা মাল্টিমিডিয়া। আজ রাজধানীর একটি অভিজাত ক্লাবে সন্ধ্যায় এই ছবির ঘোষণা দেওয়া হবে।

পাশাপাশি তার অভিনীত কলকাতার ছবি ‘পাসওয়ার্ড’ছবিটা  চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। এরই মধ্যে বাংলাদেশে পৌঁছেছেন দেব, রুক্মিণী ও নির্মাতা কমলেশ্বর মুখার্জী।

শাপলা মাল্টিমিডিয়ার ব্যবস্থাপক মো. বাদল দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘আজ নতুন একটি ছবির ঘোষণা দেওয়া হবে। এ বিষয়ে এখন কিছুই বলব না, সন্ধ্যায় কথা হবে। দেব, রুক্মিণী ও নির্মাতা কমলেশ্বর মুখার্জি এখন ঢাকায় অবস্থান করছেন।’

জানা গেছে, দেবের ‘আন্ডারওয়ার্ল্ড’ ছবির নাম পরিবর্তন করা হতে পারে। ছবির বিকল্প নাম হিসেবে ভেবে রাখা হয়েছে ‘মিশন সিক্সটিন’ নামটি। মাসখানেক আগে, কলকাতায় এই ছবির বিষয়ে দেবের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটির চুক্তিবন্ধ সম্পন্ন হয়েছে। তবে ছবিতে দেবের বিপরীতে বা পরিচালক কে থাকবেন, তা এখনও চূড়ান্ত হয়নি বলে জানা গেছে। সব ঠিক থাকলে আগামী রোজার ঈদে ছবিটি মুক্তির সম্ভাব্য দিন নির্ধারণ করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ