হেলেনাকে নিয়ে সালমান-সেলিমের দন্দ্বের অবশান

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৯ ১২:৫৫:০৭

হেলেনাকে নিয়ে সালমান-সেলিমের দন্দ্বের অবশান

খান পরিবারে হেলেনের অনুপ্রবেশ কিছুতেই মেনে নিতে পারেননি সালমা খান এবং তাঁর ৪ সন্তান। বাবার দ্বিতীয় বিয়ে প্রথমে মেনে নেননি সালমান, আরবাজ, সোহেল এবং আলভিরা'রা। ফলে বাবার পাশ থেকে সরে গিয়ে মায়ের সঙ্গেই বেশি করে সময় কাটাতে শুরু করেন সালমান খান'রা। কিন্তু সময় যত গড়াতে শুরু করে, হেলেনকে নিয়ে তাদের মতভেদ কমতে শুরু করে।

১৯৩৫ সালের ২৪ নভেম্বর ইন্দোরের একটি বর্ধিষ্ণু আফগান পরিবারে জন্মগ্রহণ করেন বলিউড তারকা সালমান খানের পিতা সেলিম খান। বড় হওয়ার সঙ্গে সঙ্গে শোবিজ দুনিয়াতে নিজের ক্যারিয়ার গড়তে শুরু করেন সেলিম খান। ১৯৬০ সালে ভারত নামে একটি সিনেমায় অভিনয় করেন সেলিম খান। কিন্তু অভিনয় থেকে সরে এসে জাভেদ আখতারের সঙ্গে জুটি বেঁধে চিত্রনাট্যকার হিসেবে বি টাউনে নিজের পাকাপোক্ত জায়গা তৈরি করতে শুরু করেন সেলিম খান।

সেলিম খানের জন্মদিনে বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেন সালমান খান। বলিউডের প্রথম সারির চিত্রনাট্যকার সেলিম খানের জৌলুসপূর্ণ জীবন যখন বার বার ক্যামেরার সামনে উঠে আসে, তখন তাঁর জীবনের সবচেয়ে বিতর্কিত অধ্যায় কী জানেন?

হেলেন যে একেবারে সৎ মায়ের মতো নন, তাও বুঝতে শুরু করেন সালমান'রা। ফলে এক সময় হেলেনকে মায়ের জায়গায় বসাতে বাধ্য হন তারা। সেলিম খান এবং হেলেনের কোনও সন্তান না থাকলেও, অর্পিতা খান শর্মাকে তারা দত্তক নেন।

অর্পিতাকে দত্তক নেওয়ার পর নিজের বোনের মতো করেই তাকে বড় করে তোলেন সালমান খান। এমনকী, ২০১৪ সালে হায়দরাবাদের নিজাম প্যালেসে রাজকীয় অনুষ্ঠান করে অর্পিতার বিয়ে দেন সালমান খান। শুধু তাই নয়, বিয়ের পর অর্পিতাকে ১৬ কোটির একটি বিলাসবহুল বাড়িও কিনে দেন সারমান।

প্রজন্মনিউজ২৪/হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন