ইন্দুরকানীতে পিয়াজ শুণ্য ক্রেতারা হতাশ

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০১৯ ১১:৫০:২৩ || পরিবর্তিত: ২৪ নভেম্বর, ২০১৯ ১১:৫০:২৩

ইন্দুরকানীতে পিয়াজ শুণ্য ক্রেতারা হতাশ

ইন্দুরকানী, পিরোজপুর প্রতিনিধিঃ ইন্দুরকানীতে ঘোষেরহাট বাজার পেয়াজ শুণ্য হওয়া ক্রেতারা হতাশ হয়ে পড়েছেন। পিয়াজ একটি নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং তরকারি রান্নার অন্যতম উপাদান। পিয়াজ ছাড়া রান্না প্রায় একেবারেই অসম্ভব। কিন্তু সেই পিয়াজ না কিনতে পেরে যদি খালি হাতে বাসায় ফিরতে হয় সেটা খুবই দুঃখজনক। এমনই এক ঘটনা ঘটেছে উপজেলার ঘোষেরহাট বাজারে। শনিবার ঘোষেরহাট বাজারে গিয়ে দেখা যায়, যারা নিয়মিত ওই বাজারে পিয়াজ বিক্রি করে থাকেন তারা অন্যান্য সকল দ্রব্যদি আনলেও কেহই পিজায় আনেননি। পিয়াজ কিনতে না পেরে ক্রেতারা হতাশ হয়ে পড়েন।

ঘোঘেরহাট বাজারের নিয়মিত পিয়াজ ব্যবসায়ী রিপন কুমার দাস জানান, গত শুক্রবার ইন্দুরকানী বাজারে ক্রেতারা পিয়াজ মেপে নিয়ে অনেকেই টাকা না দিয়ে চলে গেছে। আমি ১৮০ টাকায় পিয়াজ কিনেছি। কিন্তু কেউ কেউ জোর করে পিয়াজ মেপে নিয়ে ১০০ টাকা ও ১৪০ টাকা দিয়ে চলে গেছে।

অপর ব্যবসায়ী কৃষ্ণ দাস ও মিলন দাস জানান, পাইকারি বাজারে পিয়াজের মূল্য ১৮০ টাকা। কিন্তু ক্রেতারা এই দামে পিয়াজ কিনতে চায় না। তাই আমরা অন্যান্য মালামাল আনলেও লস খাওয়ার ভয়ে পিয়াজ আনিনি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, ঘোষেরহাট বাজারে ব্যবসায়ীরা পিয়াজ না আনার বিষয়টি শুনেছি। তবে যেখানে কম মূল্যে পিয়াজ পাওয়া যাবে সেখান থেকে পিয়াজ আনার ব্যবস্থা করা হবে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল/মোঃ হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ