রংপুরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ- বিএনপির

প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০১৯ ০১:১৩:৪৮ || পরিবর্তিত: ১৯ নভেম্বর, ২০১৯ ০১:১৩:৪৮

রংপুরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ- বিএনপির রংপুরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ- বিএনপির

 

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর ও জেলা বিএনপি।

সোমবার (১৮ নভেম্বর ২০১৯)  দুপুরে রংপুর মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে নগরীর গ্রান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপির নেতাকর্মীরা।মিছিলটি দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে পুলিশ তাতে বাধা দেয়।এসময় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের বাগবিতণ্ডা হয়।পরে পুলিশি বাধায় সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু,জেলা বিএনপির সহ-সভাপতি মামুনার রশিদ মামুন,সাধারণ সম্পাদক রইচ আহম্মেদ,মহানগর যুবদল সভাপতি এ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন,মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহ উজ্জল, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমনসহ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এই অবৈধ সরকার পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রন করতে পারছে না।দেশের সবকিছু থেকে সরকার নিয়ন্ত্রন হারিয়েছে।সবাবেশ থেকে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম সহনশীল পর্যায়ে আনার জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার আহবান জানান।অন্যথায় দাম নিয়ন্ত্রনে  সরকার ব্যর্থ হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।


প্রজন্মনিউজ২৪/রাকিব/আঃমান্নান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ