লতা মঙ্গেশকরের মৃত্যুর গুজব

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০১৯ ০১:১০:২১ || পরিবর্তিত: ১৭ নভেম্বর, ২০১৯ ০১:১০:২১

গুরুতর অসুস্থ হয়ে এক সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। গেল ১১ নভেম্বর রোববার রাত ২টায় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

জানা গেছে, সিনিয়র মেডিকেল অ্যাডভাইসর ডা. ফারুক-ই উদ্বদিয়ার তত্ত্বাধানে আইসিইউতে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয় গায়িকাকে।  এদিকে কয়েক দিন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে তার মৃত্যু গুজব।  আর এতে বেশ আহত হয়েছে লতার পরিবার।

তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন কোনো ধরনের গুজব ও মিথ্যা তথ্য না ছড়ানোর অনুরোধ করেছে তাঁর পরিবার।  ১৬ নভেম্বর ভারতীয় সংবাদমাধ্যমকে আনুষ্ঠানিকভাবে লতার মুখপাত্র বলেন, ‘লতাদি আজ ভালো আছেন।  ধীরে ধীরে তার উন্নতি হচ্ছে।   গণমাধ্যমের প্রতি অনুরোধ থাকবে তারা যেন কোনো গুজব না ছড়ায়।

গত ২০ সেপ্টেম্বর ৯০ বছর পূর্ণ করেন লতা মঙ্গেশকর।  ধর্মেন্দ্র, হেমা মালিনী, ঋষি কাপুর, মাধুরী দীক্ষিত, এ আর রহমান, শ্রেয়া ঘোষাল-সহ অনেকেই জন্মদিনের  শুভেচ্ছা  জানান তাকে।  এক হাজারেরও বেশি হিন্দি সিনেমার গান গেয়েছেন সুর সম্রাজ্ঞী।  ২০০১ সালে  ভারতরত্ন  সম্মান পান লতা মঙ্গেশকর।  হিন্দির পাশাপাশি বাংলাসহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষাতেও লতা মঙ্গেশকর  গান গেয়েছেন।

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন