শৈলকুপায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষন

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০১৯ ০৫:২৮:৩৮

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:ঝিনাইদহের শৈলকুপায় সপ্তম শ্রেণীর স্কুল ছাত্র ধর্ষন করেছে ৬ষ্ঠ শ্রেনীর স্কুলছাত্রীকে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে শৈলকুপা উপজেলার গাবলা গ্রামে এঘটনা ঘটে। ধর্ষিত স্কুল ছাত্রী ভাটই মাধ্যমিক বিদ্যায়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

নির্যাতিতা স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তিকরা হয়েছে। নির্যাতিত স্কুল ছাত্রী জানায়, রাত সাড়ে ৮ টার দিকে পড়া শেষ করেবাড়ির পাশে তার বাবা-মাকে ডাকতে যাচ্ছিল।

বাড়ির বাইরে যাওয়া মাত্রই গাবলাগ্রামের রুহুল আমিনের ছেলে ও ভাটই মাধ্যমিক বিদ্যায়ের ৭ম শ্রেণীর ছাত্র রিফাততার ৩ জন সহযোগি জোরপুর্বক তুলে নিয়ে ধর্ষন করে বাড়ির পাশের কলাবাগানেফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজা-খুজি শুরু করে।

একপর্যায়ে তাকে কলাবাগান থেকে অচেতন অবস্থান উদ্ধার করে ঝিনাইদহ সদরহাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসকডাঃ মার্ফিয়া ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেন।

তিনি শনিবার বিকালেজানান, একজন দ্বারা শিশুটি ধর্ষিত হয়েছে। শৈলকুপা থানার ওসি বজলুর রহমানবলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষক এখনো ধরা পড়েনি।

প্রজন্মনিউজ২৪/শাকিল/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ