পেঁয়াজ কেলেঙ্কারির পেছনে কারা জড়িত সেটা দেখা হবে

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০১৯ ০২:৫২:৩৮

পেঁয়াজ কেলেঙ্কারির পেছনে কারা জড়িত সেটা দেখা হবে বলে হুশিয়ারি জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পেয়াজের সাময়িক সঙ্কট থেকে উত্তোরণে কার্গো বিমানে করে পেঁয়াজ আমদানি করার কথা জানান তিনি।

শনিবার (১৬ নভেম্বর) আওয়ামী লীগের অন্যতম সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।প্রধানমন্ত্রী বলেন, আমরা দেশ থেকে দুর্নীতি দুর করতে চাই আর সরকার সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সেজন্য দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। সন্ত্রাসী চাঁদাবাজি ও দুর্নীতির টাকায় ফুটানি মানুষ বরদাস্ত করবে না। তবে মানুষ যখন ভালো থাকে একটা গোষ্ঠীর তখন গা জ্বলে। ঠিক সেসময়ই তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। এসময় কোন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

দেশ দারিদ্র্যমুক্ত হচ্ছে বলে দারিদ্রতা বিক্রি করে যারা চলে তাদের আঁতে ঘা লাগছে উল্লখ করে প্রধানমন্ত্রী বলেন, সরকার মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

প্রবৃদ্ধিতে ৮.১ শতাংশ উন্নতি করতে সক্ষম হয়েছে সরকার আর এর ধারাবাহিকতায় ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে দক্ষিণ এশিয়ার সবচেয়ে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার কথা জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

  

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন