ইন্দুরকানী বাজার বনিক সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০১৯ ১১:০৮:৪৭

ইন্দুরকানী, পিরোজপুর প্রতিনিধিঃ ব্যাপক জমকালো আয়োজনের মধ্য দিয়ে সুন্দর পরিবেশে সুষ্ঠভাবে ইন্দুরকানী বাজার বনিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ইন্দুরকানী বাজারের ব্যবসায়ী মোঃ জহুরুল আলম (ওহাব) সভাপতি এবং মোহাম্মাদ সাইফুর রহমান (সোহাগ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহন কার্যক্রম চলে। ৪১৯ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদেও পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। বিকাল ৩টা থেকে ভোট গণনা শুরু হয়ে রাত ৭.৩০ মিনিটে শেষ হয়। পরে উপজেলানির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কমিশনার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন।

২১টি পদে ৪৪জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলেন সহ-সভাপতি মোঃ সেকান্দার হাওলাদার ও মোঃ শাহিদুল ইসলাম (শহিদ), যুগ্ম সম্পাদক-মোঃ মিরাজ হোসেন ও মোঃ জাকির হোসেন, কোষাধ্যক্ষ-মোহাম্মাদ নাজমুল হোসাইন (বাচ্চু), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-মোঃ শরিফুল ইসলাম (সানি), প্রচার সম্পাদক-মোঃ আসাদ, দপ্তর সম্পাদক-মোঃ ইলিয়াছ মীর, কল্যাণ বিষয়ক সম্পাদক-মোঃ ছিদ্দিকুর রহমান, সদস্য মোঃ ছলেমান হাওলাদার, মোঃ আব্দুস সোবাহান মীর, নিয়াজ মোর্শেদ (রাজিব), মোঃ শামিম হোসেন, মোঃ মনির মাতুব্বর, আঃ আলিম হাওলাদার, চাঁন মিয়া, নিজামুল, মোশারেফ মাতুব্বর ও মোঃ লুৎফর রহমান নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কমিশনার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, বাজারের সুষ্ঠ পরিবেশ শৃংখলা রক্ষায় গোপন ব্যালটের মাধ্যমে ব্যবসায়ীদের বনিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। সুষ্ঠ ভাবে নির্বাচনের জন্য ব্যবসায়ী সহ নির্বাচন কাজে সহযোগীতাকারীদেও সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রজনন্মনিউজ২৪/রেজউল/হাসিব

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ