গাইবান্ধায় মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০১৯ ০৬:৩০:৩৭

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একাধিক মাদক মামলার আসামি কামরুল ইসলাম তোতাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে  ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ছিল।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ০৯.৩০ ঘটিকার সময় এসআই বোরহানুল, এসআই নাদিম এর নেতৃত্বে এ এসআই জিল্লুর রহমান সহ গোবিন্দগঞ্জ থানার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থানাধীন তালুককানুপুর ইউপির রঘুনাথপুর গ্রামের করতোয়া নদীর পাড় হতে পেশাদার ইয়াবা বিক্রেতা আসামি কামরুল ইসলাম (তোতা) কে গ্রেফতার করা হয়।

জানা যায়,কামরুল ইসলাম তোতা ওই গ্রামের মৃত আবদুল মজিদ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলেও জানা গেছে। এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) নাদিম হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে তোতাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে, যার দাম প্রায় দেড় লাখ টাকা।

তোতার বিরুদ্ধে আরো তিনটি মামলা রয়েছে। ফের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আরো জানা যায় যে উক্ত আসামীর বিরুদ্ধে পুর্বের আরো কয়েকটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে।

প্রজন্মনিউজ২৪/ আজাদ / মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ