সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০১৯ ০৪:১৭:০৩ || পরিবর্তিত: ১৫ নভেম্বর, ২০১৯ ০৪:১৭:০৩

সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

আপনি আপনার ভালবাসার সঙ্গীকে কীভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন বা দিতে চান? সবাই নিজের জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তটিতে একটা স্পেশাল টাচ দিতে চান। তবে এই যুগল যা করলেন তা আপনাকে বিস্ময়ের সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাবে।মার্কিন সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের এক আলোকচিত্রী সম্প্রতি যুক্তরাষ্ট্রের হাওয়াইয়ে কিছু ছবি তুলেছেন।

সেখানে দেখা যাচ্ছে, এক যুবক তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলছেন ‘উইল ইউ ম্যারি মি।’

তার বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের ওপর দাঁড়িয়ে।যুবকের নাম ক্রিস গার্থ। তিনি আগে থেকেই সব পরিকল্পনা করেছিলেন। সেই মতো বান্ধবী লরেন ওইয়ে-কেও প্রস্তাব দেন একসঙ্গে সার্ফিংয়ে যাওয়ার, যদিও এটি তাদের কমন ইনটারেস্ট।পরিকল্পনা অনুযায়ী দু’জনে সার্ফিং বোর্ড নিয়ে উত্তাল সমুদ্রে নামেন।

আর সেখানেই সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। লরেনের কাছে হ্যাঁ বলা ছাড়া কোনও রাস্তা ছিল না, কারণ ভালবাসার মানুষ যদি এমন উপহার দেয় তবে না বলতে পারার সাধ্য হয় কার? কিন্তু সমস্যা হল, এভাবে সমুদ্রের ওপর দাঁড়িয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি পানিতে পড়ে যায়।

তবে তাতে মন খারাপ করতে হয়নি লরেনকে। এমন অঘটন হতে পারে সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস।তাই হাওয়াইয়ের আরেক সৈকত ওয়াইকিকিতে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায় সেটি ছিল ডামি। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

এ সম্পর্কিত খবর

অনুমতি ব্যতীত টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগে বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

তালাকের হার গ্রামে বেশি, বড় কারণ পরকীয়া

সিমান্তে পানি নিষ্কাশনের রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ

ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বৈষম্যের বিরুদ্ধে বাংলাদেশের সংবিধান শক্ত অবস্থানে রয়েছে

ফেনীতে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বিএনপি নেতার

ঈশ্বরদী জংশনে সাহরিতে ট্রেন যাত্রীদের পকেট কাটলো দোকানিরা

ইউআইটিএসে দিন ব্যাপী স্বাধীনতা দিবস উদযাপন

শরীয়তপুর পলিটেকনিক ইনস্টিটিউটে ২৬ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আইজিপির শ্রদ্ধা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ