গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে উত্তেজনা

প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০১৯ ০১:১৩:৪৮

সিলেট প্রতিনিধি : ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্ধারণের দাবীতে কাউন্সিলরদের অনড় অবস্থানের কারনে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে উত্তেজনা ও কাউন্সিলরদের রাস্তা অবরোধ করে মুর্হুমুহু শ্লোগানে উত্তপ্ত হয়ে উঠে পুরো এলাকা। বুধবার (১৩ নভেম্বর) রাত পৌনে আটটা থেকে উপজেলা চৌমুহনী চত্বরে বিক্ষোভ, সমাবেশ ও সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ আওয়ামীলীগ নেতাকর্মীরা। ফলে চরম ভোগান্তিতে পড়েন উপজেলার সাধারন জনগণ।

বুধবার (১৩ নভেম্বর) গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের নেতৃত্ব নির্ধারণে কেন্দ্র ও জেলার নেতারা সমঝোতার প্রস্তাব দিলে বিক্ষুব্ধ হয়ে উঠেন উপজেলার কাউন্সিলররা। জেলা ও কেন্দ্রের নেতাদের দাবি বয়কট করে ভোট আয়োজনের জন্য মুর্হুমুহু শ্লোগান দিতে থাকেন তৃণমূলের নেতাকর্মী। ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্ধারণের দাবিতে অনড় থাকেন কাউন্সিলররা। তাদের তোপের মুখে পড়েন কেন্দ্র এবং জেলার নেতারা।

পরে পুলিশি প্রহরায় সম্মেলনস্থল কেন্দ্র থেকে বের হয়ে আসেন নেতারা। এরপর থেকে উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী কমিটির দাবি নিয়ে সড়কে নামেন। ভোটের দাবি নিয়ে আন্দোলনকারীরা এসময় সড়ক অবরোধ করে রাখেন। ফলে সিলেট-গোলাপপঞ্জ-বিয়ানীবাজার-জকিগঞ্জ সড়কে যান চলাচলে চরম বিঘ্নিত হচ্ছেন। চরম ভোগান্তির শিকার হয়েছেন যাত্রীরা । পরে পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ