গাইবান্ধায় আল্লাহর দলের আঞ্চলিক নায়েক গ্রেফতার

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৯ ০১:১৭:৪২

গাইবান্ধা, প্রতিনিধি : গাইবান্ধায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব -১৩  এর একটি চৌকশ টিম অভিযান চালায়,  আল শাহরিয়া রোকন (৩২)  "আল্লাহ্'র দল" নামের জঙ্গী সংগঠনের এই সদস্যকে গ্রেফতার করেছে।

জনা যায় ১২ নভেম্বর (মঙ্গলবার)  দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব ১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্তুজা এ তথ্য জানান। তিনি আরো জানান গ্রেফতারকৃত শাহরিয়া নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দল’র এর আঞ্চলিক নায়ক সমমর্যাদার সক্রিয় সদস্য।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ১১ নভেম্বর সোমবার রাতে গাইবান্ধা সদর উপজেলার এলিসা সুপার মার্কেটে অভিযান চালায় র‌্যাব। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দল’র আঞ্চলিক নায়ক আল শাহরিয়া রোকনকে গ্রেফতার করে। গ্রেফতার শাহরিয়া গাইবান্ধার কূপতলা এলাকার তৈয়ব আলীর ছেলে।

তার বিরুদ্ধে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেছে। র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাহরিয়া রোকন ২০০১ সাল থেকে জঙ্গি সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করে আসছিলেন বলে স্বীকার করেছেন।

এছাড়া তিনি নিয়মিত গোপন বৈঠকে অংশগ্রহণ এবং সংগঠনের জন্য সদস্য সংগ্রহের দায়িত্ব পালন করতেন। গ্রেফতার শাহরিয়া রোকনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগীদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রজন্মনিউজ২৪/ আজাদ / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ