প্রতিবেশিকে বাঁচাতে জীবন দিলেন এক বৃদ্ধ

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৯ ১২:১৫:৫৯

খুলনা, প্রতিনিধি: নগরীর দৌলতপুর থানাধিন উত্তর বনিকপাড়ায় ত্চ্ছু ঘটনাকে কেন্দ্র করে হারুন অর রশিদের পুত্র আলী হোসেন(২৮) এবং আলামিন(২২) উপর হামলা চালায় এলাকার ফারুক ও তার পুত্র সাকিব। এ সময় ঠেকাতে গিয়ে প্রতিবেশি মোঃ বশির উদ্দিন(৬২) হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় দুই সহোধর আহত হয়েছে।

জানা গেছে,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুর্ব শত্রুতার জেরে মহেশ্বরপাশা উত্তর বনিকপাড়া জিকোর মোড়ে গতকাল মঙ্গলবার দুপুরে এলাকার হারুন অর রশিদের ছেলে আলী হোসেন ও তার ছোট ভাই আলামিনকে এই এলাকার ফারুক ও তার পুত্র সাকিব এবং জাকিরের ছেলে জীম দলবল নিয়ে মারপিট করে। এ সময় পার্শবর্তি প্রতিবেশি মোঃ বশির উদ্দিন ও তার কণ্যা নাহিদ শারমিন সুচনা ঠেকাতে আসলে হামলাকারীদের একজনের ধাক্কায় বশির উদ্দিন মাটিতে পড়ে যায়।

পরে তাকে ফুলবাড়ীগেট ক্লিনিকে নিলে কর্তরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা দেন। নিহতের কণ্যা সুচনা জানায়, তার পিতার হার্ডের সমস্যা ছিলো ঘটনার সময় তিনি হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তবে একাধিক প্রতিবেশি জানান হামলার ঘটনায় স্থানিয় কাউন্সিলর এবং থানা পুলিশকে খবর দিলে পুলিশ আসতে দেরি করে। এ সময় বশিরউদ্দিন এবং তার মেয়ে এগিয়ে আসলে হামলাকারীদের একজনের পিতা বশিরকে ধাক্কা দিয়ে ফেলে দিলে ঘটনাস্থলে তিনি মারা যান।

এ ঘটনায় দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ মোস্তাক আহম্মেদ, কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক. ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্জ আব্দুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রজন্মনিউজ২৪/ খাইরুল / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ