পীরগাছায় পিক-আপ চাপায় শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৯ ১১:৫৫:৩২

পীরগাছায় পিক-আপ চাপায় শিক্ষার্থী নিহত

রংপুরের পীরগাছা উপজেলার সৈয়দপুরে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে পিকআপ চাপা দেওয়ায় ছাত্রীর মৃত্যু ঘটে।নিহত ছাত্রীর নাম খাদিজা বেগম(১৫)। দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী খাদিজা বেগম সৈয়দপুর গ্রামের খায়রুদ্দিনের মেয়ে ও সৈয়দপুর কারামতিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়,মঙ্গলবার (১২ নভেম্বর ২০১৯) সকালে সাড়ে ৭ টার দিকে সৈয়দপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে সড়কের পাশে শিক্ষার্থী খাদিজা বেগম প্রাইভেট পড়ার উদ্দেশ্যে যাওয়ার জন্য দাড়িয়ে ছিলো।এ সময় রংপুরগামী একটি পিকআপ ওই শিক্ষার্থীকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনার খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে সকাল ৮ টা থেকে সৈয়দপুর বাজার এলাকায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ করে রাখে শিক্ষার্থী ও এলাকাবাসীরা।ওই সড়কে গতিরোধক নির্মাণের দাবিতে ও ঘাতক পিকআপ চালকের শাস্তির দাবিতে অবরোধে যোগ দেয় সৈয়দপুর কারামতিয়া উচ্চ বিদ্যালয় ও কারামতিয়া দ্বি মুখী ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীসহ অভিভাবক ও এলাকাবাসী।ফলে উভয় পাশে শতাধিক গাড়ি আটকা পড়ে।

পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন প্রধান ও পীরগাছা থানার ওসি রেজাউল করিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে সবার সাথে আলোচনা করেন।পরে দুপুর ০২ টার দিকে স্পিড ব্রেকার নির্মাণের কাজ শুরু হলে এবং ঘাতক ড্রাইভারের শাস্তির আশ্বাস পেয়ে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, শিক্ষার্থীদের দাবির মুখে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সৈয়দপুরে স্পিড ব্রেকার নির্মাণের কাজ শুরু হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।দুর্ঘটনায় ছাত্রী নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ