হঠাৎ বদলে গেল এশিয়ান ইমার্জিং কাপের সূচি

প্রকাশিত: ১২ নভেম্বর, ২০১৯ ০৬:০৫:৫৩

হঠাৎ বদলে গেল এশিয়ান ইমার্জিং কাপের সূচি

আজ মঙ্গলবার রাতে স্থানীয় পাঁচ তারকা হোটেলে ট্রফি উন্মোচন। সঙ্গে ৮ প্রতিযোগী দলের অধিনায়কের ফটোসেশন। ফিকশ্চার ও ভেন্যু সব চূড়ান্ত। আর মাত্র ৪৮ ঘন্টা পর বাংলাদেশের ঘরের মাঠে শুরু এশিয়ান ইমার্জিং কাপ ক্রিকেট। ঠিক এমন সময় হঠাৎ পরিবর্তন। বাংলাদেশের গ্রুপে আরব আমিরাত নয়, তার বদলে খেলবে নেপাল। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আজ বিকেলে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন এ তথ্য।

তবে কেন কি কারণে নেই আরব আমিরাত, তা জানানো হয়নি। পূর্ব নির্ধারিত গ্রুপিং ও ফিকশ্চারে আরব আমিরাত ছিল বাংলাদেশের গ্রুপে। ‘খ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে ছিল ভারত, হংকং আর আরব আমিরাত। এখন এই গ্রুপে ভারত আর হংকংয়ের সঙ্গে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল। ‘খ’ গ্রুপে বাংলাদেশের খেলাগুলো হলো বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে। অর্থাৎ স্বাগতিক বাংলাদেশের তিনটি ম্যাচই বিকেএসপিতে।

১৪ নভেম্বর হংকংয়, ১৬ নভেম্বর ভারত আর ১৮ নভেম্বর ছিল আরব আমিরাতের বিপক্ষে। এখন সেই ১৮ নভেম্বরের ম্যাচটি নেপালের বিপক্ষে খেলবেন নাজমুল হোসেন শান্ত, নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব ও আমিনুল ইসলাম বিপ্লবরা।

অন্যদিকে ‘ক’ গ্রুপে রয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান আর ওমান। এই গ্রুপের সব কটি ম্যাচই কক্সবাজারে। আর আগামী ২৩ নভেম্বর ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হবে টুর্নামেন্টের ফাইনাল।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন