কাউনিয়া উপজেলা আ'লীগের সম্মেলন সম্পন্ন সভাপতি মায়া, সাঃসম্পাদক হান্নান

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০১৯ ১১:০১:৫৭

কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন/২০১৯ আজ (শুক্রবার)কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল হান্নানের সঞ্চালনায় সম্মেলনের উদ্ভাধন করেন রংপুর জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) মমতাজ উদ্দিন। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর- ৪ আসনের সাংসদ বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাডঃ রেজাউল করিম রাজু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ জয়নাল আবেদীন, রংপুর জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মাজেদ আলী বাবুল, রংপুর জেলা আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরদার আব্দুল হাকিম প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) মমতাজ উদ্দিনের সভাপতিত্বে ও জেলা সাধারন সম্পাদক এ্যাডঃ রেজাউল করিম রাজুর সঞ্চালনায়।

কাউন্সিলরদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যেমে পূনরায় আনোয়ারুল ইসলাম মায়া কে সভাপতি ও আলহাজ্ব আঃ হান্নান কে সাধারন সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষনা করা হয়।

প্রজন্মনিউজ২৪/রেজাউল/শহীদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ