দিনাজপুরে একদিনে পুলিশের ৩ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০১৯ ১২:২৫:৫৩

দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর কোতয়ালী থানার তিন পুলিশ কর্মকর্তাকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে। হঠাৎ বদলি হওয়া এই তিন পুলিশ কর্মকর্তারা হলেন, পুলিশ সুপার (এসপি) সৈয়দ আবু সায়েম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুশান্ত সরকার ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম।

পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেন, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেদওয়ানুর রহিমকে তাৎক্ষণিক বদলির আদেশ জারি করা হয়েছে মর্মে আমাদের কাছে চিঠি আসে। সেই চিঠিতে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) কে পার্বত্য চট্টগ্রামে আর্ম পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এ বদলির নির্দেশনা দেওয়া হয়েছে।

এছাড়াও অন্য একটি সূত্রে জানা যায়, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমকে ঢাকার সিআইডি অফিসে বদলি করা হয়েছে। এবং দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকারকে ঢাকার ইন্ডাস্ট্রিয়াল পুলিশে বদলি করা হয়েছে। দিনাজপুরের ঊর্ধ্বতন এই তিন পুলিশ কর্মকর্তাকে এক সাথে বদলি করার বিষয়ে নানান গুঞ্জন সৃষ্টি হয়েছে। তবে কি কারণে তাদের বদলি করা হয়েছে, তা এখন নিশ্চিত ভাবে জানা যায়নি। চাকরির নিয়ম অনুযায়ী এগুলো স্বাভাবিক বদলি বলে সূত্রগুলো জানায়।

প্রজন্মনিউজ২৪/ শরিফুজ্জামান /মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ