বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

প্রকাশিত: ২৮ অক্টোবর, ২০১৯ ০৬:৪৭:১২

বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

সিলেট প্রতিনিধি : বিভিন্ন দল থেকে আওয়ামীলীগের যোগদানের হিড়িক পড়েছে গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ ইউপি'তে। ২৪ অক্টোবর থেকে গত চারঁদিনে বিএনপিসহ অন্যান্য দলের প্রভাবশালী নেতাকর্মীসহ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

ঢাকা দক্ষিণ কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওল্লী, কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি, আওয়ামীলীগের পৃষ্টপোষক, মুক্তিযুদ্ধের সংগঠক মো. আব্দুল মজিদ রওশনের হাতে ফুল দিয়ে এসব নেতাকর্মী আওয়ামীলীগের যোগ দেন।

এসময় যোগদানকারী সমছু মিয়া, কুটু মিয়া, জলিল উদ্দিন, আলম আহমদ, সুমন আহমদ, ফখরু মিয়া, সোনা মিয়া, আবুল হোসেন, বকুল মিয়া, হেলাল উদ্দিন জানান, বর্তমান সরকারের আর্থ-সামাজিক উন্নয়ন ও এলাকায় সাধারণ মানুষের সাথে সমন্বয়ের কারণে উদ্বুদ্ধ হয়ে আমরা আওয়ামী লীগে যোগ দিয়েছি। বাকি জীবনটা এ দলের সাথেই কাটিয়ে দিতে চাই।

ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মজিদ রওশন জানান, বর্তমান সরকার সিলেটসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। এক সময়ের বিরোধীরাও এখন এই সত্য উপলব্ধি করে শুধু মুখে স্বীকারই করছেন না তারা আওয়ামী লীগের পতাকা তলে সামিল হচ্ছেন। এটা নিশ্চয় দলের জন্য ভালো দিক। আমি এ জন্য তাদের সাধুবাদ ও অভিনন্দন জানাই।

প্রজন্মনিউজ২৪/হাফিজুল ইসলাম লস্কর/নাবিল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ