রংপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ২৮ অক্টোবর, ২০১৯ ০৬:৩০:৫৩ || পরিবর্তিত: ২৮ অক্টোবর, ২০১৯ ০৬:৩০:৫৩

মুজাহিদুল ইসলাম,রংপুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর বাসস্ট্যান্ড সংলগ্ন  ঢাকা-রংপুর মহাসড়কে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক রফিকুল ইসলামসহ দু'জন জন নিহত এবং বেশকয়েক জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে,২৭ আক্টোবর রবিবার আনুমানিক রাত সাড়ে এগারোটায় বলদিপুকুর বাসস্ট্যান্ডের পাশে ডেইরি ফুড লিমিটেড সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কে বাস-ট্রলি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী  এ বাসটি পেছন থেকে চলন্ত ট্রলিতে ধাক্কা দেয়।  ঘটনাস্থলে ট্রলি চালক রফিকুল ইসলাম (৩২) ও তার সহযোগী সাবু মিয়া (১৭) মারা যায়। আহত হয় বেশ কয়েকজন। এর মধ্য গুরুতর আহত (ট্রলি সহযোগী) সাহস মিয়া(১৬) কে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছ।

নিহতরা মিঠাপুকুর উপজেলার শাল্টিগোপালপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। পারিবারিক সূত্রে জানা যায়, নিহত রফিকুল ইসলামসহ তার দুই সহযোগী গ্রাম থেকে রংপুর শহরে কাঠ খড়ি নিয়ে যায়। আর ফেরার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  

এদিকে বাসটি কে মিঠাপুকুর থানায় আটক করা হয়েছে এবং নিহতদের লাশ পুলিশ হেফাজতে আছে। এবিষয়ে জানতে চাইলে পুলিশ কর্মকর্তা আব্দুল আলীম বলেন, ঘটনাটি মর্মান্তিক ও বেদনাদায়ক। যথাযথ তদন্তের পর উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে এবং লাশ নিহতদের পরিবারে হস্তান্তর করা হবে।

ঘটনার পর নিহতদের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমেছে। জানা যায় নিহত রফিকুল ইসলাম বিবাহিত। তার ৪ বছরের একটি ছেলে সন্তানও আছে।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ