বাস ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০১৯ ০২:২৮:০৬

বাস ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩

মো:সাগর গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর ও রংপুর পীরগঞ্জের মধ্যবতী চন্ডিপুর সোলাগাড়ি গ্রাম নামক স্থানে যাএীবাহি বাস ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় ১ গরু ব্যবসায়ী।এ সময় আহত হয় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ ট্রাকের ও বাসের তিন যাএী।

বৃহস্পতিবার ভোর চারটার দিকে লালমনিরহাট থেকে সিরাজগঞ্জ গামী গরু বাহী ট্রাক ও ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর গামী শ্যামলী এনা পরিবহনের মুখমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। লালমনিরহাট থেকে ছেড়ে আসা গরু বাহী ট্রাক সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল এমতাবস্থায় রংপুর গামী ট্রাকের পছনে থাকা শ্যামলী পরিবহণ হঠাৎ করে ওভারটেকিং করতেগম গেলে ট্রাকের সাথে এ মুখমুখি সংঘর্ষ বাধে এতে ঘটনাস্থলেই নিহত হয় ১জন এবং আহত হয় ৩জন।

ভোর চারটায় 999 নম্বরে ফোন পেয়ে ২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে গোবিন্দগন্জ হাইওয়ে পুলিশ তার পূর্বে যাএী ও গরু ব্যবসায়ীদের উদ্ধার করার পরিবর্তে চলে হরিলুট কান্ড আহত  গরু ব্যবসায়ী সদরুল জানায় তার নিকট ৯০০০টাকা ছিল ও গরু মহাজনের নিকট টাকা ছিল তা খুজে পাওয়া যাচ্ছে  না।দূরঘটনায় তাদের দুটি গরু মারা গেছে এবং চারটি গুরুতর আহত হয় গরুগুলো স্থানীয়দের নিকট ১০হাজার থেকে ১৫০০হাজার টাকায় বিক্রি করে দিয়েছে।

নিহত গরুর মহাজন হান্নান (৪০)সিরাজগন্জ উপজেলার রানী নগর গ্রামের হাফেজ আহমেদ এর পুএ।

আহত ট্রাক যাএী হলেন একই সালোঙ্গা উপজেলার ছরার মৃত কশেম আলীর পুএ ছদ(৩৫) রাণীগরের আসাদের পুএ আব্দুল করিম৩৫ হেলপার ইয়াকুব হোসেন ৩০ এদের মধ্যে ড্রাইভার ও হেলপারের স্থায়ী টিকানা সিরাজগঞ্জ হলেও তাদের গ্রামের নাম জানা জায়নি।

এ বিষয়ে গোবিন্দগন্জ হাইওয়ে এস আই শাহ আলম জানান ওভারটেকিং সময় এ ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

হাইওয়ে ইনচার্জ ওসি আব্দুল কাদের জেলানি বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি স্থানীয় গরু ব্যবসায়ী দের সাথে কথা বলেছি গরুর ট্রাক তার লেন পরিবর্তনের জন্য এ দূরঘটনা ঘটেছে।তবে হরিলুটের  বিষয়ে কেউ কিছু বলেনি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ