গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০১৯ ১০:৪২:২০

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ ৩ জন আহত হয়েছেন।  গতকাল মঙ্গলবার বিকেলে কোটালীপাড়ার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-- কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, ইউপি  সচিব মোহন চাঁদ মজুমদার ও ইউপি সদস্য  সিদ্ধার্থ বাড়ৈ।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, কান্দি ইউপির নয়াকান্দি গ্রামে কয়েকটি উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাশাইল ফেরার পথে মাচারতলা নামকস্থানে এসে পৌঁছালে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ইউপি সচিব মোহন চাদ মজুমদারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ইউপি চেয়ারম্যান ও সদস্যকে গোপালগঞ্জ ২৫০ শর্য্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশংকা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

আহত ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ জানান, মাচারতারা এলাকার নারায়ন চন্দ্র হালদার ও  সশীন কুমার  রায়ের সাথে বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এরাই সন্ত্রাসী ভাড়া করে তাকে হত্যা করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। ইউপি চেয়ারম্যান আরো জানান, এদের মধ্যে বেশ কয়েকজন সন্ত্রাসীরা মুখোশধারী ছিলো।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ জাকারিয়া বলেন , পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে বলে জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ