সাকিবদের আন্দোলন ক্রিকেট ধ্বংসের ষড়যন্ত্র: পাপন

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০১৯ ০৪:২৯:১১ || পরিবর্তিত: ২২ অক্টোবর, ২০১৯ ০৪:২৯:১১

বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলনে নেমেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। সব ধরনের ক্রিকেট থেকে বিরত রয়েছেন তারা। পরিপ্রেক্ষিতে সাংবাদমাধ্যমের সামনে ব্রিফিং করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। মঙ্গলবার বিকালে বিসিবিতে তিনি বলেন, সাকিব-তামিমদের আচরণে আমরা অসন্তুষ্ট। এটা মোটেও কাম্য নয়।

আমরা এসব বিষয়ে কিছুই জানি না। তারা আমাদের সঙ্গে আলোচনা করতে পারত। তাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক রয়েছে। অতীতে তাদের সব চাওয়া আমরা পূরণ করেছি। তাদের ছেলেমেয়েরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সাথে খেলা করেছে, আর কী সুযোগ-সুবিধা চায় তারা? বিসিবি বস বলেন, আমাদের না জানিয়ে হঠাৎ খেলা বন্ধ করে দেয়া একটা চক্রান্ত।

জিম্বাবুয়ের মতো বাংলাদেশের ক্রিকেটকে বিশ্বে নিষিদ্ধ করার ষড়যন্ত্র চলছে। কারা এর সঙ্গে জড়িত আমরা তা জানি। তাদের খুঁজে বের করা হবে। আমার মতে, দু'একজন ক্রিকেটার এতে নেতৃত্ব দিচ্ছে। বাকিরা না বুঝে আন্দোলনে যোগ দিয়েছেন। এতে বিশ্বে দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট হয়েছে। তিনি বলেন, আফগানিস্তানের বিপক্ষে টেস্টে বাংলাদেশের হার প্রত্যাশা ছিল না।

ক্রিকেটে ফিক্সিং হয়েও থাকতে পারে। শিগগির ম্যাচ পাতানোর গুমর ফাঁস করা হবে। আগামী ২৫ অক্টোবর থেকে ভারত সফরের জন্য জাতীয় দলের ক্যাম্প শুরু হবে। এতে ক্রিকেটাররা না এলে বিসিবির করার কিছু নেই। প্রয়োজনে অন্য পথে হাঁটব আমরা।

প্রজন্মনউিজ২৪/মামুন

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ