রিক্সা ও অটোরিক্সার ভাড়া নির্ধারণ করতে সিটি মেয়রের কাছে জনউদ্যোগ’র আহবান

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০১৯ ১১:৫৯:৫১

খাইরুল বাশার খুলনা ঃ  রিক্সা ও অটোরিক্সার ভাড়া নির্ধারণ করার জন্য সিটি মেয়রের নিকট জনউদ্যোগ, খুলনার আহবান। নেতৃবৃন্দ বলেন, ব্যাটারী চালিত রিক্সা বন্ধ হওয়ার পর থেকে হঠাৎ করে রিক্সা ও অটোরিক্সার ভাড়া বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন বাড়ছে রিক্সা ও অটোরিক্সার চালকদের সাথে নগরবাসীর মধ্যে বিবাদ। যা কাম্য নয়।

নগরবাসী মনে করে খুলনা সিটি কর্পোরেশন তার নগরবাসীর সুবিধার্থে চলাচলের জন্য ভাড়া নির্ধারণ করে দিলে এই ধরনের বিবাদ পরিহার করা সম্ভব। বর্তমান অবস্থার উপর বিবেচনা করে এই ভাড়া নির্ধারণ করা জরুরি হয়ে পড়েছে। নেতৃবৃন্দ অবৈধ রিক্সা ও অটোরিক্সা বন্ধ করার আহবান জানান। নেতৃবৃন্দ নগরীর জলাবদ্ধতা নিরসনের জন্য সিটি মেয়রের যে অঙ্গীকার করেছিলেন তার জন্য ২২ খালের উপর দখলদারদের উচ্ছেদ করার যে পরিকল্পনা রয়েছে তা দ্রুত বাস্তবায়ন করার জন্য আহবান জানিয়েছেন।

সোমবার বেলা ১১টায় জনউদ্যোগ,খুলনার আয়োজনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নগরীতে রিক্সা ও অটোরিক্সার ভাড়া নিয়ে যে সংকট তৈরী হয়েছে তা নিয়ে আলোচনা করেন সভার সভাপতি ও সংগঠনের সদস্য সচিব মহেন্দ্রনাথ সেন। সভায় নগরীর জলাবদ্ধতা, মশার উপদ্রবসহ নানাবিধ আলোচনা হয়। সভায় জনউদ্যোগ, খুলনার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ