বশেমুরবিপ্রবিতে অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০১৯ ১১:২৮:৫১

মোঃ ইউনুস বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় বিজয় ২৭৩ টিম। সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান।

অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট মোট ২৪ টি দল অংশগ্রহণ করার মধ্য দিয়ে বিজয়-৭১ এবং বিজয় ২৭৩ টিম ফাইনাল খেলেন। বিজয় ৭১ কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বিজয় ২৭৩ টিম। অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ম্যাচসেরা হয় বিজয় ২৭৩ টিমের পলাশ সরকার। এছাড়া টুর্নামেন্ট সেরাও হয় এই শিক্ষার্থী।

প্রক্টর ড. রাজিউর রহমান, ছাত্র উপদেষ্টা কাজী মসিউর রহমানের উপস্থিতিতে ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ টিমের হাতে পুরষ্কার হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিল অর্ঘ্য বিশ্বাসের ভাই সুমন বিশ্বাস সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রক্টর ড. রাজিউর রহমান জনান , "এক সময় এই ক্যাম্পাসে অর্ঘ্যর নাম উচ্চারণ করতে কেউ সাহস করেনি। তোমরা অর্ঘ্যকে নিজেদের মাঝে ধারণ করো কারণ সে ছিল প্রখর বুদ্ধিদীপ্ত ছেলে। ২৭৩ ঘণ্টার আন্দোলনে যে বিজয় এসেছে সে বিজয় রক্ষা করতে হবে।

এছাড়া তিনি অর্ঘ্য স্মৃতি টুর্নামেন্টকে আগামী বছরগুলোতেও চালু রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।"

উল্লেখ্য, ২০১৬-১৭ শিক্ষা বর্ষের শিক্ষার্থী অর্ঘ্য বিশ্বাস সাবেক উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসির উদ্দিন ও তৎকালীন প্রসাশনের মানসিক নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা  করে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ