ইন্দুরকানীতে পরিবার কল্যান সহকারীদের ৭ দফা দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০১৯ ১২:৫৮:১৭

ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতি ইন্দুরকানী উপজেলা শাখার উদ্যোগে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারীদের সাত দফা দাবী আদায় ও তৃতীয় থেকে চতুর্থ শ্রেণীতে পদায়ন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহষ্পতিবার বিকালে উপজেলা পরিবার পরি কল্পনা কার্য্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারীদের সাত দফা দাবী আদায় ও তৃতীয় থেকে চতুর্থ শ্রেণীতে পদায়ন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শ্রেণী প্রথা উঠিয়ে দেওয়া সত্বেও পরিবার পরিকল্পনা অধিদপ্তর ৪ সেপ্টেম্বর জন সংখ্যা নিয়ন্ত্রণ কর্মসুচির মুল চালিকা শক্তি সারা দেশে সাড়ে ২৩ হাজার পরিবার কল্যান সহকারিদের ৪র্থ শ্রেণী চিহ্নিত করে অধিদপ্তর কর্তৃক প্রত্র জারি করায় সারদেশের মত ইন্দুরকানী উপজেলা পরিবার কল্যান সহকারি সমিতি মানব বন্ধন কর্মসুচি পালন করে।

অনুষ্ঠানে  বক্তারা তারা বলেন অবিলম্বে পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক জারি কৃত পত্র প্রত্যাহার করতে হবে তানা হলে আরো কঠোর কর্মসুচির ডাকদেয়া হবে বলে সভায় জানানো হয়। মানব বন্ধনে ইন্দুরকানী উপজেলা সকল  পরিবার পরিকল্পনা সহ কারি গন উপস্থিত ছিলেন।

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন