মা ইলিশ বহন করায় ৩ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৯ ১২:৫৬:৫৭

মা ইলিশ বহন করায় ৩ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

শরীয়তপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ বহন করায় তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার রাতে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে জেলা শহরের সদর হাসপাতালের সামনে দিয়ে ৪টি মোটরসাইকেলে ইলিশ মাছ নিয়ে যেতে দেখে মোটরসাইকেলে আরোহীদের পিছু নেয় স্থানীয় জনতা। পানি উন্নয়ন বোর্ড ও পুলিশ লাইন্স এর সামনে তাদের গতিরোধ করে তল্লাশি করে ২টি মোটরসাইকেলে থাকা ২টি বস্তাভর্তি অন্তত দুইশ ইলিশ মাছসহ পুলিশের ৩ সদস্যকে আটক করে স্থানীরা। এসময়, অপর ২ মোটরসাইকেলেসহ বাকি সদস্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা প্রশাসন ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। আটক পুলিশ সদস্যদের পুলিশ লাইন্সে নিয়ে যায় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

শরীয়তপুর পুলিশ লাইনসের আর আই (রিজার্ভ ইন্সপেক্টর) মো. সিরাজুল ইসলাম জানান, এটিএসআই (অ্যাসিসটেন্ট টাউন সাব-ইন্সপেক্টর) মিন্টু হোসেন এবং পুলিশের গাড়ি চালক কনস্টেবল সঞ্জিত সমাদ্দার ও হৃদয় হোসেনের বিরুদ্ধে বুধবার রাতে এ ব্যবস্থা নেয়া হয়।

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে এই তিন পুলিশ সদস্য জাজিরা উপজেলার পদ্মা নদীর পাড় থেকে ইলিশ নিয়ে পুলিশ লাইনসে ফিরছিলেন। পথে জেলা শহরের পানি উন্নয়ন বোর্ডের কাছে স্থানীয়রা তাদের মাছসহ আটক করে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।

সিরাজুল ইসলাম বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ বহনের দায়ে রাতেই জেলার পুলিশ সুপার আবদুল মোমেন তাদের বরখাস্ত করেন।বরখাস্তদের মধ্যে মিন্টু হোসেনের বাড়ি বরিশালে, সঞ্জিতের বাড়ি বাগেরহাট এবং হৃদয়ের বাড়ি মাদারীপুর জেলায়।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ