রংপুরে আওয়ামীলীগের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০১৯ ১০:৪৯:৩১

খন্দকার রাকিবুল ইসলাম: আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনসহ মহানগর, জেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কমিটির সম্মেলনকে সামনে রেখে সোমবার (১৪ অক্টোবর) রংপুর নগরীর টাউন হলে অনুষ্ঠিত হয় রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা।

এছাড়া সমকালীন পরিস্থিতি নিয়েও নেতাকর্মীদের প্রতি দিকনির্দেশনা দেন নেতৃবৃন্দ। এ প্রতিনিধি সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি প্রধান অতিথির বক্তৃতা দেন। জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেন, আওয়ামী লীগের ভেতরে গ্রুপ করার জন্য দল ভারী করার জন্য যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল স্থান থেকে খুঁজে বের করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন।যারা দলের বহিরাগত কোন দিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুঁজে বের করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি তিনি আহবান জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যাসিনো-ফ্যাসিনো কোন কিছুকেই রেহাই দিচ্ছেন না। দলের যত বড় রতি মহারথি হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন।

সভায় আগামী ১০ ডিসেম্বরের মধ্যে জেলা, মহানগর ও উপেজেলা আওয়ামীলীগের সম্মেলন ও কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৯ রাজনৈতিক জেলার উপজেলা সভাপতি সম্পাদক জেলা সভাপতি সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সাংসদ আহসানুল হক চৌধুরী ডিউক, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন, মোস্তাফিজার রহমান ফিজার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রজন্মনিউজ২৪/তারেক আজিজ  

              

              

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ