খুলনায় ধর্মঘটে যাএীরা সীমাহীন দুর্ভোগে

প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০১৯ ১০:১৫:০৫ || পরিবর্তিত: ১৫ অক্টোবর, ২০১৯ ১০:১৫:০৫

খুলনায় ধর্মঘটে যাএীরা সীমাহীন দুর্ভোগে

খাইরুল বাশার: গতকাল সোমবার সকাল থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের ধর্মঘট শুরু হয়েছে। ধর্মঘটের কারণে বিভাগীয় নগরী খুলনায় যাত্রীরা পড়েছেন সীমাহীন দুর্ভোগে।

বাড়তি ভাড়া দিয়ে তাদের যাতায়াত করতে হচ্ছে বেবি, টেম্পু, মাহেন্দ্র ও ইজিবাইকে। সকাল থেকে দুপুর পর্যন্ত অটোরিকশা চালকরা নগরীর সাত রাস্তার মোড় বিক্ষোভ সমাবেশ করেন। এ সময় তারা সাবেক সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের বাড়ির সামনে বেশ কিছু সময় অপেক্ষা করেন।

এরপর জাতিসংঘ পার্ক হয়ে মহানগর আওয়ামী লীগ অফিসের সামনে গিয়ে তারা বিক্ষোভ করেন। ব্যাটারি চালিত অটোরিকশা শ্রমিক মালিক ঐক্য পরিষদের খুলনা মহানগর সহ-সভাপতি সেলিম শিকদার বলেন, রিকশা বন্ধে খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেকের বেধে দেওয়া সময় শেষ হচ্ছে আজ মঙ্গলবার (১৫ অক্টোবর)।

কেসিসির উদ্যোগে মহানগরীতে রিকশা ৩৮৭টি চার্জিং পয়েন্ট থেকে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করতে হবে এমন খবর শুনে রোববার (১৩ অক্টোরব) রাতে দৌলতপুর মোল্লার মোড়ে রিকশা-ভ্যানচালক ইউনিয়ন অফিসে সভা করে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেই। তিনি বলেন, ইতোমধ্যে আমরা কেসিসির মেয়র, ডিসি ও ওয়ার্ড কাউন্সিলরদের কাছে আমাদের দাবি বিষয় নিয়ে স্মারকলিপি জমা দিয়েছি।

প্রজন্মনিউজ২৪/তারেক আজিজ  

              

              

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ