রংপুরে সাত বছরের শিশু ধর্ষিত

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০১৯ ১১:০৮:০৩

খন্দকার রাকিবুল ইসলাম: রংপুরের মিঠাপুকুর উপজেলায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে গুরুতর অসুস্থ্ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শীবদেউলপুর গ্রামে গত ১১ অক্টোবর (শুক্রবার) এ ঘটনা ঘটে। ধর্ষক একই গ্রামের ব্যবসায়ী তিতু মিয়ার বখাটে ছেলে ফাহিম (১৯)। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষক ফাহিমকে গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ১১ অক্টোবর (শুক্রবার) দুপুরের দিকে লম্পট ফাহিম পাশের বাড়ির ওই শিশুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখায়। পরে কৌশলে শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির আর্তচিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

এ সময় লম্পট ফাহিম শিশুটিকে ফেলে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়। শিশুটি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়।

পুলিশ ফাহিমকে গ্রেপ্তারে তার বাড়ি ও সম্ভাব্য স্থানে অভিযান চালালেও ধরতে পারেনি। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।ধর্ষককে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

প্রজন্মনিউজ২৪/তারেক আজিজ

 

              

              

              

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন