কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বল

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০১৯ ০৫:৫০:০৯

কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বল

আইপিএলের আসন্ন মৌসুমের জন্য অনিল কুম্বলেকে নতুন হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। ফ্র্যাঞ্চাইজির এক অংশের মালিক মোহিত বর্মন জানিয়েছেন, দলের ক্রিকেট সংশ্লিষ্ট সব কিছু দেখভালও করবেন হেড কোচ। বর্মন আরও জানিয়েছেন, ১৯ অক্টোবরের আগেই টিম ম্যানেজম্যান্টের সামনে প্রেজেন্টেশন উপস্থাপন করবেন কুম্বলে। একই দিনে এই দলে রবিচন্দ্রন অশ্বিনের ভবিষ্যত সম্পর্কেও জানা যাবে।

সর্বশেষ আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ ছিলেন নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন। কুম্বলে এবার দায়িত্ব নেয়ায় গত পাঁচ মৌসুমে পাঁচবার কোচ বদল করল দলটি। ২০১৪ থেকে ২০১৬ পর্যন্ত পাঞ্জাবের কোচ ছিলেন সঞ্জয় ব্যাঙ্গার। বর্তমান মেন্টর বীরেন্দর শেবাগ ২০১৭ সালে হেড অব ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব নেন। ২০১৮ সালে আবার কোচ করা হয় অস্ট্রেলিয়ার ব্র্যাড হজকে।

২০১৯ সালে তো আসেন হেসন। তবে কোচ বদলালেও গত কয়েক বছরে প্লে-অফ পর্যন্ত যাওয়ার স্বপ্ন পূরণ হয়নি পাঞ্জাবের। ২০১৫ এবং ২০১৬ সালে তারা তলানির শেষ দল (আট নাম্বার) ছিল। গত তিন মৌসুমে পঞ্চম, সপ্তম আর ষষ্ঠ হিসেবে শেষ করে। ২০১৪ সালেই কেবল ফাইনালে ওঠেছিল পাঞ্জাব। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের কাছে শিরোপাস্বপ্ন ভাঙে। আর ২০০৮ সালে প্রথম মৌসুমে খেলেছিল সেরা চারে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ