বাবরকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন সরফরাজ

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০১৯ ০৩:২৬:২৭

বাবরকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন সরফরাজ

টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতেও হেরেছে পাকিস্তান। মাত্র ১৪৭ রান টপকাতে পারলো না সরফরাজরা। যার ফলে দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কা তিন ম্যাচ সিরিজের শেষ সবকয়টি জিতে পাকিস্তানকে হোয়াইটওয়াশের লজ্জা দিল। টি-টোয়েন্টিতে পাকিস্তান যে নড়বড়ে একটি দল, তা আবার প্রমাণ করলো।কিন্তু আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের এক নম্বর দল পাকিস্তান। অথচ শ্রীলংকা দ্বিতীয় সারির দলের কাছে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে তারা।

ঘরের মাঠে এ সিরিজে পাক ব্রিগেডের ব্যর্থতার ময়নাতদন্ত শুরু হয়েছে। বরাবরের মতো কাঠগড়ায় দলের দুর্বল ফিল্ডিং। আরেকটি বড় সমস্যা বাবর আজমের অফফর্ম। কোচ মিসবাহ- উল হক সিরিজের মাঝপথেই স্বীকার করেন, বাবরের ওপর অতিনির্ভরতাই ডুবাচ্ছে পাকিস্তানকে। টি-টোয়েন্টি সিরিজে একদমই ভালো করতে পারেননি বাবর। ৩ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১৩, ৩ ও ২৭ রান। ফলে বারবার ব্যাটিং ব্যর্থতায় পড়েছে পাকিস্তান।

এবার অধিনায়ক সরফরাজ আহমেদ জানালেন, আরেকটি বিস্ফোরক তথ্য। সহ-অধিনায়ক হওয়ার পর বদলে গেছেন বাবর। এখন অল্পতেই রেগে যাচ্ছেন তিনি। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমন তথ্য জানান সরফরাজ। তার ভাষ্যমতে, সম্প্রতি সহঅধিনায়ক হয়েছে বাবর। আগে আমি রেগে গেলে সে আমাকে মাথা ঠাণ্ডা রাখতে বলতো।

এখন মাঝে মধ্যে দেখি ও রেগে যাচ্ছে। সাধারণত,স্লিপে দাঁড়িয়ে ফিল্ডিং করেন বাবর। আর উইকেটকিপিং করেন সরফরাজ। ফলে মাঠেও তাদের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। সরফরাজ বলেন, ইদানিং দেখছি বাবরের বেশ রাগ হয়েছে। একথা সে নিজেই আমাকে জানিয়েছে। ও বলেছে,এখন তার অনেক রাগ হয়।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন