সিপিএলে আবারও ফাইনালের দেখা পেলেন সাকিব

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০১৯ ০৩:২৫:১৪

সিপিএলে আবারও ফাইনালের দেখা পেলেন সাকিব

দ্বিতীয় কোয়ালিফায়ারে ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে উঠলো সাকিব আল হাসানের বার্বাডোজ ট্রাইডেন্টস। বাংলাদেশ সময় ভোর পাঁচটায় শুরু হওয়া ম্যাচে ১২ রানের জয় পেয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস।

প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে বার্বাডোজ ট্রাইডেন্টস। জবাবে ব্যাট করতে নেমে ত্রিনবাগো নাইট রাইডার্স ১৪৮ রানে।

সিপিএলের শুরু থেকে খুব একটা সুবিধা করতে পারেনি বার্বাডোজ। অনেকটা বাধ্য হয়েই নেপালী লেগ স্পিনার সন্দীপ লামিচানের বদলি হিসবে তারা চুক্তি করেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে। সাকিবের ছোঁয়ায় এরপর থেকেই বদলে যায় দলটি। তার অলরাউন্ড পারফরম্যান্সে সহজেই দুই জয় তুলে জায়গা করে নেয় প্লে অফে। কিন্তু প্রথম কোয়ালিফায়ারে গায়ানার বিপক্ষে সাকিবের ম্লান পারফরম্যান্সের পর আর ঘুরে দাঁড়াতে পারেনি বার্বাডোজ। দ্বিতীয় কোয়ালিফায়ারে সুখবর আসলো বার্বাডোজের।

সিপিএলে এর আগেও ফাইনালের দেখা পেয়েছেন সাকিব। ২০১৬ সালে জ্যামাইকা তালওয়াসের হয়ে জিতেছেন শিরোপা। এ টুর্নামেন্টে এটি সাকিবের দ্বিতীয় ফাইনাল। পরশু ফাইনালে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের মুখোমুখি হবে সাকিবের বার্বাডোজ।
প্রজন্মনিউজ২৪/জাহিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ