ঝিনাইদহে আবরার ফাহাদের স্মরণে ছাত্রলীগের শোক র‍্যালি

প্রকাশিত: ১০ অক্টোবর, ২০১৯ ০৩:৫৬:৫৩

ঝিনাইদহ প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এর তড়িৎ ও ইলেক্ট্রনিক প্রকৌশল বিভাগের ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের নৃশংসভাবে হত্যাকান্ডের স্মরণে শোক প্রকাশ করে একটি র‌্যালি করেছে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১২:৩০ কেসি কলেজ চত্ত্বরে এই র‍্যালীর অনুষ্টিত হয়।

উক্ত র‍্যালিতে উপস্তিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ,সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল,কেসি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজানুল হক রিপন,সাধারণ সম্পাদক আবু সুমন,কেসি কলেজ ছাত্রলীগের অন্যতম সংগঠক আল-ইমরান,সিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন,আরাফাত আব্দুল্লাহ (এপি),সজিব হোসেন।

উল্লেখ্য, রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ মেলায় বুয়েট শাখা  ছাত্রলীগের সহসভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ জনকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

এ ঘটনায় ১৯ জনকে আসামি করে তার বাবা চকবাজার থানায় সোমবার রাতে একটি হত্যা মামলা করেন। বুয়েট কর্তৃপক্ষ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। পাশাপাশি গঠন করেছে একটি তদন্ত কমিটিও। এখনো পর্যন্ত  এ ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের সহসভাপতি মুহতাসিম ফুয়াদ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রজন্মনিউজ২৪/আজিম আলী/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ