কোটালীপাড়ায় চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলার উদ্বোধন

প্রকাশিত: ০৯ অক্টোবর, ২০১৯ ১০:৩৯:৫১

জাকারিয়া শেখ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের রজতজয়ন্তী উপলক্ষে ৪ দিনব্যাপী চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলার উদ্বোধন করা হয়েছে।

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের আয়োজনে গত সোমবার সন্ধ্যায়  কোটালীপাড়ার ধারাবাশাইলের শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে এ চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলার উদ্বোধন করা হয়।

শিল্পকলা একাডেমির পরিচালক আশরাফুল আলম পপলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিত্রকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন। অপরদিকে বিশিষ্ট কথাসাহিত্যিক অরুন কুমার বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই মেলার উদ্বোধন করেন।

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলীপ ভাবুক, সাংবাদিক প্রশান্ত অধিকারী, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সুমন্ত হালদার, সাবেক সভাপতি সন্দীপ হালদার, সাধারণ সম্পাদক উৎসব অধিকারী, চিত্রশিল্পী সুমন বিশ্বাস বক্তব্য রাখেন।

চিত্রকর্ম প্রদর্শনীতে ৭ জন চিত্রশিল্পীর ৪০টি ছবি প্রদর্শন করা হয়েছে। অপরদিকে এই বইমেলায় প্রায় ২ শতাধিক লেখকের বই মেলায় স্থান পেয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলা দর্শক এবং পাঠকদের জন্য উন্মুক্ত থাকবে।

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু জানান, চিত্রকর্ম প্রদর্শনী ও বই মেলার সমাপনী দিনে সংগঠনের পক্ষ থেকে ২৫ গুণিজনকে সম্মননা এবং কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ