ছাত্রলীগ হত্যার রাজনীতি সমর্থন করে না: জয়

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৫১:১৮ || পরিবর্তিত: ০৭ অক্টোবর, ২০১৯ ০৫:৫১:১৮

ছাত্রলীগ হত্যার রাজনীতি সমর্থন করে না: জয়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় মন্তব্য করতে গিয়ে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেছেন, হত্যার রাজনীতি ছাত্রলীগ সমর্থন করে না।

তিনি বলেন, ছাত্রলীগ কখনো কোনো হত্যাকাণ্ডের রাজনীতি বিশ্বাস ও সমর্থন করে না। পরে ফাহাদের পরিবার ও সহপাঠীদের প্রতি সববেদনা জানান তিনি। সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলনাহিয়ান খান জয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ফাহাদকে হত্যার ঘটনায় তীব্র নিন্দাও জানানো হয়। এ ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যও ছাত্রলীগের পক্ষ থেকে আহ্বান জানানো হয়। হত্যার ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ইয়াজ আল রিয়াদ ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক আসিফ তালুকদার। তদন্ত কমিটির সদস্যদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দফতর সেলে জমা দেয়ার জন্য বলা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ