তারকাদের ব্যক্তিজীবনে যা ঘটে তাই নিয়েই ‘মেকআপ’

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০১৯ ১১:২৭:৫০

চলচ্চিত্রের মাধ্যমে মানুষ অনেককিছুই জানতে পারেন। যারা এ মাধ্যমে কাজ করেন তারা একেক চলচ্চিত্রে একেক চরিত্র নিয়ে পর্দায় হাজির হন। কিন্তু তাদের প্রত্যেকের থাকে আলাদা ব্যক্তিজীবন। মোটকথা, শিল্পীদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে শুরু থেকে শেষ পর্যন্ত যা হয় তাই নিয়েই নির্মিত হয়েছে ‘মেকআপ’ চলচ্চিত্র।

পরিচালক অনন্য মামুন তার ক্যারিয়ারে ১১ তম চলচ্চিত্র ‘মেকআপ’-এর উপজীব্য জানালেন এসব কথা বলে। রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় পান্থপথে একটি কফি হাউজে ‘মেকআপ’ চলচ্চিত্র নিয়ে সংবাদ সম্মেলন করেন।

নির্মাতা অনন্য মামুন আরও বলেন, লাইট ক্যামেরায় বন্দি সেলেব্রিটিদের জীবন। মেকআপের কারণে তারা ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। চলচ্চিত্রের অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিনশেষ মেকআপ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকেনা, থাকে শুধু সত্য। মেকআপ চলচ্চিত্রে ইন্ডাস্ট্রির ভিতরের অনেক গল্প থাকবে।

এই চলচ্চিত্রের একজন সুপারস্টার নায়কের চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। আরও রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলী, পায়েল মুখার্জি, বিশ্বনাথ প্রমুখ। ইতোমধ্যে ছবির ৭০ শতাংশ কাজ শেষ হয়েছে বলে জানান অনন্য মামুন।

অনন্য মামুনের আগের ছবি ‘আবার বসন্ত’তে অভিনয় করেছিলেন তারিক আনাম খান। মেকআপ প্রসঙ্গে তিনি বলেন, ‘আবার বসন্ত’তে কাজের পর মামুনের প্রতি বিশ্বস্ততার জায়গা তৈরি হয়েছে। সেজন্য মেকআপে গল্পের আউটলাইন শুনেই রাজি হয়েছি। আমার দৃশ্যের বেশিরভাগ কাজ হয়েছে হায়দ্রাবাদ এবং কলকাতায়। সীমিত সাধ্যের মধ্যেও ভালো কাজের চেষ্টা করেছি।

মেকআপ প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন হাউজ। এই প্রযোজনা প্রতিষ্ঠান প্রথম লগ্নি করছে মেকআপ চলচ্চিত্রের মাধ্যমে। জানা যায়, এই প্রোডাকশন হাউজ থেকে প্রতিবছর তিনটি ছবি নির্মিত হবে।

‘মেকআপ’ চলচ্চিত্রে থাকবে চারটি গান। গানগুলো লিখবেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। গানে কণ্ঠ দেবেন ইমরান, ন্যানসি ও সিঁথি সাহা। বর্তমানে চলচ্চিত্রটি সম্পাদনার টেবিলে আছে। নির্মাতা অনন্য মামুন চ্যানেল আই অনলাইনকে জানান, ১৫ নভেম্বর মেকআপ মুক্তি দেওয়া হবে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ