কুমিল্লা কারাগারে সম্রাটের সহযোগী আরমান

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০১৯ ১১:২৪:১৫

কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক  বহিস্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাটের সহযোগী আরমানকে কুমিল্লা কারাগারে পাঠিয়েছে র‌্যাব।

রোববার রাত ১১টার দিকে র‌্যাব-১১ কুমিল্লার একটি গাড়িতে করে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার প্রাঙ্গণে নিয়ে আসা হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সন্ধ্যায় আরমানের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব।

তার কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে উল্লেখ করে র‌্যাব কুমিল্লার এসআই সজিব মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে রাত ১১টার দিকে কারাগারে পাঠানো হয় আরমানকে।

র‌্যাব সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সম্রাটের সহযোগী আরমানকে অত্যন্ত গোপনীয় ও কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ফেনী র‌্যাব ক্যাম্পে নিয়ে যায় র‌্যাব সদস্যরা। আরমানের বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগরে।

সেখান থেকে সন্ধ্যায় তাকে আবার চৌদ্দগ্রাম থানায় নিয়ে তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর র‌্যাব সদস্যরা গাড়িতে করে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসেন। তবে এ সময় র‌্যাব সদস্যদের কেউ মিডিয়ার সঙ্গে কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বলেন, চৌদ্দগ্রাম থেকে আটকের পর আরমানকে ঢাকায় না নিয়ে বিকেলে তার জেলা ফেনিতে নিয়ে যাওয়া হয়।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ