পাস করলেই বউ পাবেন হাসান!

প্রকাশিত: ০৬ অক্টোবর, ২০১৯ ০৫:৪৪:৪২

আব্দুল মতিনের বাবা কালা মুন্সি ঘোষণা দিয়েছেন, এসএসসি পাস করতে পারলে মতিন পাবেন সিডিআই বাইক ও সুন্দরী স্ত্রী। মিয়া বাড়ির মেয়ে জলিকে স্ত্রী করে আনা হবে মতিনের জন্য। আর যদি এসএসসি ফেল করেন তবে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে।

উপহারের লোভে মতিন সিদ্ধান্ত নেন, চতুর্থ এবং শেষবারের মতো তিনি পরীক্ষা দেবেন। তবে মাত্র একটি বিষয়ে। সেটা ইতিহাস। জলি নায়িকা শাবানার চেয়েও সুন্দর। বাইক ও জলি কাউকেই হারাতে চান না মতিন। তাই তাকে পাস করতেই হবে।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘আব্দুল মতিনের বিরাট ইতিহাস’। হিমু আকরামের রচনা ও পরিচালনায় এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

গল্প প্রসঙ্গে নির্মাতা হিমু আকরাম বলেন, ‘গ্রামের জীবন, এসএসসি পরীক্ষার প্রস্তুতি, নকলের চিন্তা, হুজুরের কলম পড়া, প্রায় ২০-২৫ বছর আগের সময়ে ফিরে গেছি আমি। সেই মানুষদেরর জীবন চরিত্র নিয়েই নাটকের গল্পটি লেখা। যেখানে প্রেম, সম্পর্কের জটিলতা, হাসি, ঝগড়া, খুনসুটি সবই রাখার চেষ্টা করছি। দর্শকরা দেখে আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।’

‘আব্দুল মতিনের বিরাট ইতিহাস’ টেলিছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রিফাত চৌধুরী, ছবি আপা, মিলন ভট্ট, সঞ্জীব আহমেদ, রাজু আহসান, বাদল আফতাব প্রমুখ।

নির্মাতা জানান, খুব শিগগিরই টেলিছবিটি চ্যানেল আইয়ে প্রচারিত হবে।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন