কেকেআর এর কোচিং প্যানেলে যুক্ত হলেন দুই তারকা

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০১৯ ০৩:৫৩:১৪

কেকেআর এর কোচিং প্যানেলে যুক্ত হলেন দুই তারকা

আগেই নতুন মৌসুমে প্রধান কোচ হিসেবে নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালামকে নিয়োগ দিয়েছে আইপিএলের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্স। এবার তারা কোচিং পেলে নতুন করে নিলো আরো দুজনকে। অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ডেভিড হাসি এবং নিউজিল্যান্ডের সাবেক পেসার কাইল মিলসকে কোচিং প্যানেলে নিয়েছে কেকেআর।

দলের প্রধান পরামর্শক হিসেবে কাজ করবেন হাসি অন্যদিকে বোলিং কোচ হিসেবে যোগ দেবেন কাইল মিলস। আইপিএলসহ বিশ্বের নানান ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলেছেন হাসি। কেকেআরেই হয়েই খেলেছেন তিন মৌসুম। এছাড়া কিংস এলেভেন পাঞ্জাব ও চেন্নাই সুপার কিংসের জার্সি গায়েও নেমেছেন তিনি। ফলে আইপিএলের ব্যাপারে যথেষ্ঠ জ্ঞান রয়েছে তার। বছর দুয়েক আগে অবসর নেয়ার আগে ২৫০টি কুড়ি ওভারের ম্যাচ খেলেছেন হাসি।

অন্যদিকে জাতীয় দলে যেমন ম্যাককালামের অধীনে দীর্ঘদিন খেলেছেন, তেমনি আইপিএলেও তার অধীনেই এবার কোচিং করাবেন কাইল মিলস। খেলোয়াড়ি জীবনে সীমিত ওভারের ক্রিকেটের জন্য বিশেষজ্ঞ ধরা হতো তাকে। নিউজিল্যান্ডের ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসেবেই ক্যারিয়ার শেষ করেছেন মিলস। হাসি ও মিলসকে কোচিং প্যানেলে নিয়োগ দিয়ে উচ্ছ্বসিত কেকেআরের প্রধান নির্বাহী ও মহাপরিচালক ভেঙ্কি মাইশোর।

তিনি বলেন, ‘নাইট রাইডার্স পরিবারের ডেভিড হাসি ও কাইল মিলসকে পেয়ে আমরা উচ্ছ্বসিত। তারা দুজনই ব্যক্তিগতভাবে দারুণ এবং দলে অনেক বেশি অভিজ্ঞতা বয়ে আনবেন। তারা কেকেআর একাডেমি এবং কেকেআরের হয়ে দারুণ কিছু করবে- এ ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।’

প্রজন্মনিউজ২৪/মামুন

এ সম্পর্কিত খবর

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ