ময়মনসিংহে রাস্তা থেকে নবজাতক শিশু উদ্ধার

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০১৯ ১০:৫৩:৪৬ || পরিবর্তিত: ০৫ অক্টোবর, ২০১৯ ১০:৫৩:৪৬

ময়মনসিংহে রাস্তা থেকে নবজাতক শিশু উদ্ধার

আশরাফুল আলম, ময়মনসিংহ::  ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় এক নবজাতক জামা ও গেঞ্জি মোড়ানো অবস্থায় উদ্ধার হয়েছে। জানা গেছে,উপজেলার সিংশ্বের ইউনিয়নের দক্ষিণ মোকামিয়া গ্রামের রাস্তা সংলগ্ন একটি পুকুর পাড় থেকে আজ শুক্রবার সকালে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শিশুটিকে জন্মের পর প্রসুতি ফেলে রেখে চলে যায়।

মোকামিয়া গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী হাশেম মিয়ার স্ত্রী হোসনা বেগম জানান, আজ সকাল ৬টায় নবজাতকটির কান্নার শব্দ শুনতে পাই এবং নবজাতকটির পাশে কয়েকটি কুকুরের আওয়াজে ঘুম ভাঙে। সেখানে গিয়ে দেখি ফুটফুটে একটি ছেলে শিশু। তাৎক্ষণিকভাবে তাকে তুলে এনে দুধ খেতে দেই।

স্থানিয়রা জানান, নবজাতক উদ্ধারের খবর পেয়ে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা প্রফেশনাল অফিসার মাহফুজ ইবনে আইয়ুব, ফুলপুর সমাজসেবা অফিসার সিহাব উদ্দিন খান, ওসি ইমারত হোসেন ব কর্মকর্তা সাইফুল ইসলাম শিশুটিকে ফুলপুর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

তিনি জানান, আইন অনুযায়ী নবজাতকের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। জেলা সমাজসেবার প্রফেশনাল অফিসার মাহফুজ ইবনে আইয়ুব জানান, নবজাতকটিকে ফুলপুর হাসপাতালে ভর্তি থাকবে। আগামী রবিবার আদালতের কার্যদিবসে বিজ্ঞআদালতের নির্দেশে পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ