"জয় বাংলা-জয় বঙ্গবন্ধু শ্লোগানের বোর্ড লাগিয়ে জমি দখলের অপচেষ্টা আ'লীগ নেতার”

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০১৯ ১০:৫৪:৪০ || পরিবর্তিত: ০৫ অক্টোবর, ২০১৯ ১০:৫৪:৪০

মোঃ ফরহাদ হোসাইন নীলফামারী ::  নীলফামারী জেলার লক্ষীচাপ ইউনিয়নে অবস্থিত নিরিসিংহ গ্রামে বুড়িখোড়া নদীর খনন কাজ চলছে। যেখানে টুপামারী ইউনিয়নের মৃত মোঃ মিজানুর রহমানের ১২৪ শতাংশ জায়গা ক্রয় সূত্রে মালিক। মালিকানাধীন জায়গাটি পরবর্তি সময়ে কাজে লাগানোর প্রয়োজনে আপাতত পরিত্যক্ত অবস্থায় ছিল।

কিন্তু নদীর খনন কাজ শুরু হলে জায়গার মালিক পক্ষ তাদের জায়গাটি কাজে লাগাতে গেলে লক্ষীচাপ ইউনিয়নের  আ'লীগের কিছু নেতা কর্মী তাদের কাজে বাধা হয়ে দারায়। তারা সেখানে আ'লীগের স্থানী অফিস হিসেবে দাবি করে।

স্থানীয়রা জানান, আব্দুল কাদের ও তার সাথে আরো কিছু আ'লীগের নেতা কর্মী হঠাৎ রাতের অন্ধকারে আনু-মানিক ১২ টার দিকে জয় বাংলা - জয় বঙ্গবন্ধু শ্লোগানের একটি বড় বোর্ড স্থাপন করে। তারা আরো বলেন, আমরা দ্রুত মালিকপক্ষকে ঘটনাটি যানাই এবং পরের দিন মালিকপক্ষ তা সরেজমিনে এসে প্রতক্ষ্যভাবে তা দেখতে পায়।

জমির মালিকপক্ষরা জানান, আমরা এটানিয়ে কোনোরকম ঝামেলা নাকরে জমি মাপার আমিন এনে ও এলাকার গণ্যমান্য ব্যক্তিকে নিয়ে জমির প্রকৃত অংশ মেপে বের করে তা চিহ্নিত করতে চাই।

পরে সেই জমি মেপে চিহ্নিত করে দেখা যায় সেখানে আ'লীগ নেতাদের কোন যুক্তিই গ্রহণ যোগ্য নয় বলেই গণ্য হয়। তার পরেও আব্দুল কাদের ও তার সাথীরা বিভিন্ন ভাবে তার প্রভাব দেখানোর চেষ্টা করে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ