নতুন নেতৃত্ব বশেমুরবিপ্রবির সাংবাদিক সমিতির

প্রকাশিত: ০৪ অক্টোবর, ২০১৯ ১১:২৭:০৪

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শামস জেবিনকে সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহিদুল ইসলাম সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বশেমুরবিপ্রবিসাসের নতুন কমিটির অন্যান্য পদে রয়েছেন- সহসভাপতি-১ পদে ডেইলি অবজারভারের হৃদয় কুন্ডু, সহসভাপতি-২ পদে ভার্সিটি ভয়েসের সুকান্ত সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে ডেইলি সানের ফাতেমা-তুজ-জিনিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক-২ দৈনিক অধিকারের আব্দুর রহমান কুতুবী, সাংগঠনিক সম্পাদক দি বাংলাদেশ টুডের শাফিউল কায়েস, দপ্তর সম্পাদক পদে ক্যারিয়ার টাইমসের তাওহীদ ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমাদের নতুন সময়ের মাইনউদ্দিন পরান, অর্থ সম্পাদক দৈনিক সমাচারের সুমাইয়া রশিদ এবং দাপ্তরিক ফটোগ্রাফার পদে মাহমুদ হাসান। 

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের উদ্ভূত পরিস্থিতিতে সাবেক সভাপতি আবু জাহিদ ও সহসভাপতি রায়হানুল ইসলাম সৈকত পদত্যাগ করেন। পরে কমিটির প্রতি অনাস্থা প্রস্তাব আনা হয় এবং সংখ্যাগরিষ্ঠের মতামতের ভিত্তিতে অনাস্থা প্রস্তাব পাশ হলে উক্ত কমিটি ভেঙ্গে দেয়া হয়।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ