চিরিরবন্দরে বড় ভাইকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই

প্রকাশিত: ০৪ অক্টোবর, ২০১৯ ১০:১৫:৩১

মোঃ শরিফুজ্জামান, দিনাজপুরঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার  আউলিয়াপুকুর ইউনিয়নের জগদিসপুর (আতার বাজার) গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাই বড় ভাইকে কুপিয়ে জখম করেছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে পাল্টাপাল্টি সংঘর্ষে বড় ভাই সহ আরও ৩ জন আহত হয়েছে। আহতদের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার ৭ নং আউলিয়াপুকুর ইউনিয়নের জগদিসপুর গ্রামের নুর ইসলাম ওরফে মাখন (৫৫), তার স্ত্রী ফেরদৌসি আরা (৪০), মেয়ে নুর নাহার সুমি (২৯)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের জগদিসপুর গ্রামের মো: মসলেম মাষ্টারের দুই পূত্র নুর ইসলাম ওরফে মাখন এর সঙ্গে তার আপন ছোট ভাই নুরুল আমিন সরকার এর সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

জমি সংক্রান্ত পূর্ব শক্রতার জের ধরে আজ বৃহস্পতিবার সকাল ৬টায় নুরুল আমিন সরকার (৩৫) ও তার ভগ্নিপতি দবিরুল ইসলামসহ তাদের সহযোগী ২-৩ জন নুর ইসলাম ওরফে মাখন এর বাড়ির ভিতর প্রবেশ করে তার উপর অতর্কিত ভাবে হামলা চালায় । এতে তার মেয়ে নুর নাহার সুমি ও স্ত্রী ফেরদৌসি আরা তাদেরকে আটকাতে চেষ্টা করলে তাদের উপরও তারা মারপিট শুরু করে ও  শরীরে বিভিন্ন স্থানে জখম করে। এতে তারা ঘটনা স্থলেই গুরুতর ভাবে আহত হয়। পরে তাদের এলাকাবাসী উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স হাসপাতালে ভর্তি করান।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) পিপিএম মো: মাহবুবুর রহমান সরকার জানান, ঘটনাটি বিষয়ে আমরা অবগত হয়েছি । এ ঘটনায় আহতরা কেউ বাদী হয়ে থানায় অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ