ঝিনাইদহে ভেটেনারি কলেজে ক্লাস পরীক্ষা ও NOC দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০১ অক্টোবর, ২০১৯ ০৪:২০:২০

ঝিনাইদহে ভেটেনারি কলেজে ক্লাস পরীক্ষা ও NOC দাবিতে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে সরকারি ভেটেনারি কলেজে অনতিবিলম্বে ক্লাস পরিক্ষা চালুসহ যশোর বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনাপত্তিপত্র (NOC) দাবিতে সংবাদ সম্মেলন করে। মঙ্গলবার সকাল বেলা ১১ টায় ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ কর্মসূচীর ঘোষণা  দেন সাধারণ শিক্ষার্থীরা।এর সাথে কলেজ ক্যাম্পাসের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কলেজের ভিপি লুবান মাহফুজ মিশুক।

এতে উপস্থিত ছিলেন শিক্ষার্থী সোহাগ তালুকদার, ইমরান হোসেন, সজিব হাসান, সুকান্ত কুন্ডু, সুরাইয়া ইসলাম, মনিকা পারভিন, জয়া চক্রবর্তী, মুরাদ বিশ্বাস, আশিক ইমরান, ইসরাত জাহান, ঐশি প্রমুখ। কলেজে শিক্ষার্থীরা অভিযোগ করেন, গত ৯ মাস যাবত প্রতিষ্ঠানের বিভিন্ন বর্ষের ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দফায় দফায় পরীক্ষা পেছানো ও শিক্ষা কার্যক্রম পরিচালনায় নানাভাবে অসহযোগিতা করে আসছে।

তারা আরও অভিযোগ করেন, কলেজটি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনাপত্তিপত্র দিচ্ছে  না। যে কারণে বন্ধ রয়েছে তাদের পরীক্ষা। তাই দ্রুত  অনাপত্তিপত্র প্রদান ও ক্লাস পরীক্ষা চালুর দাবী জানান তারা। এ ব্যাপারে ঝিনাইদহ ভেটেরিনারী কলেজ কতৃপক্ষ জানান, কলেজ থেকে পরীক্ষার তারিখ চেয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাছে বারবার প্রস্তাব পাঠানো হয়েছে। কিন্তু সাড়া পাওয়া যায়নি। এজন্য পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। এতে শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করাসহ বিভিন্ন কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হচ্ছে।

প্রজন্মনিউজ২৪/আজিম আলি/ মামুন

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ