কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে প্রেস ব্রিফিং করেন বশেমুরবিপ্রবির আন্দোলন মঞ্চ

প্রকাশিত: ০১ অক্টোবর, ২০১৯ ১২:৩১:০১

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ::  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলন মঞ্চ এবং সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন প্রাধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং শিক্ষামন্ত্রলায়সহ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনকে। সঙ্গে আরো ধন্যবাদ জানিয়েছে গোবরা ইউনিয়ন বাসি কে।

মঙ্গলবার  (১ অক্টোবর ) সকাল সাড়ে ৯টায় জয় বাংলা চত্বরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে আন্দোলন মঞ্চ এবং সাধারণ শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, " কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানোর পাশাপাশি শিক্ষামন্ত্রলায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এবং দুর্নীতি দমন কমিশন জোর দাবি জানাই অত্র বিশ্ববিদ্যালয়ে দিব্যমান সকল  দুর্নীতি, অনিয়ম এবং অবিচারের  নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সংশ্লিষ্ট সকল দোষীকে বিচারের আওতায় আনার মাধ্যমে অন্যন নজির স্থাপনের জন্য। এর মাধ্যমে বঙ্গবন্ধু নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-গবেষণার সুষ্ঠু পরিবেশ ফিরে আসাবে সেই প্রত্যশা ব্যক্ত করছি।"

শিক্ষার্থীরা আরো বলেন, " আন্দোলনে বিরোধী গোষ্টি ও সাবেক ভিসির দোসরার কোন ভাবেই যেন কোমলতমি শিক্ষার্থীদের উপর নাশকতা ও হামলার পরিকল্পনা করতে না পারে সেই দিকে প্রশাসন ও যথাযথ কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছি এবং ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

সেই সাথে বিদায় ভিসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার ও অবকাঠামোগত যে ক্ষতি ও ধ্বংস সাধান করে গেছেন সে সব দ্রুত পূরণ ও উন্নয়নের জন্য সংশ্লিষ্ট  কতৃপক্ষ ও সরকারের কাছে জোর আহ্বান জানাচ্ছি। "

উল্লেখ্য, অনিয়ম, স্বেচ্ছাচারীতা, নারীকেলেঙ্কারী সহ বিভিন্ন অভিযোগে প্রমাণ হওয়াই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদত্যাগ করেন সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায়।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ