সুনামগঞ্জে ট্রাফিক পুলিশের সাড়াশি অভিযানে ৯৬টি গাড়ি আটক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩৯:০১

নুরুজ্জামান,সিলেট জেলা প্রতিনিধি :: সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার প্রবেশদ্বার ছাতকের গোবিন্দগঞ্জে ট্রাফিক পুলিশের সাঁড়াসি অভিযানে বিভিন্ন ধরনের ৯৬টি গাড়ি আটক ও ১৫৪টি যানবাহনে মামলা দায়ের করা হয়েছে।

গত এক সপ্তাহ ধরে চলে আসা অভিযানে এসব মামলা ও গাড়ি আটক করা হয়।

রেজিষ্টেশ, পারমিট, ফিটনেসহীন গাড়ি ও ইন্সুরেন্স, ড্রাইভিং লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারনে ৮৭টি সিএনজি ফোরষ্ট্রোক, ২টি লেগুনা, ২টি অটো টেম্পু, ২টি মোটর সাইকেল, ২টি বাস ও ১টি ট্রাক আটক করা হয়। আটককৃত এসব গাড়ি থানা পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলে জানা গেছে। ট্রাফিক পুলিশের টিএসআই নূর আলমের নেতৃত্বে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে ট্রাফিক পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার দিনব্যাপী ট্রাফিক পুলিশের পাশাপাশি রিজার্ভ ও থানা পুলিশ অভিযানে অংশ নেন।

অভিযানের ব্যাপারে ট্রাফিক পুলিশের টিএসআই নূর আলম এসব মামলা ও গাড়ি আটকের কথা স্বীকার করে জানান, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে এ অভিযান শুরু করা হয়েছে। আরো কয়েকদিন এ অভিযান অব্যাহতভাবে চলবে বলে জানান।

তিনি অারো বলেন, সড়কের উন্নয়ন কাজের ধীরগতি ও অার সিসির উপর রাখা নির্মান সামগ্রী বালি, পাথরের কারনে যানযটের সৃষ্টি। ড্রেনসহ সড়কের কাজ দ্রুত সম্পন্ন হলে এখানে যানযট বাধবেনা বলে ধারনা করছি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ