সুনামগঞ্জে ট্রাফিক পুলিশের সাড়াশি অভিযানে ৯৬টি গাড়ি আটক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩৯:০১

নুরুজ্জামান,সিলেট জেলা প্রতিনিধি :: সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার প্রবেশদ্বার ছাতকের গোবিন্দগঞ্জে ট্রাফিক পুলিশের সাঁড়াসি অভিযানে বিভিন্ন ধরনের ৯৬টি গাড়ি আটক ও ১৫৪টি যানবাহনে মামলা দায়ের করা হয়েছে।

গত এক সপ্তাহ ধরে চলে আসা অভিযানে এসব মামলা ও গাড়ি আটক করা হয়।

রেজিষ্টেশ, পারমিট, ফিটনেসহীন গাড়ি ও ইন্সুরেন্স, ড্রাইভিং লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারনে ৮৭টি সিএনজি ফোরষ্ট্রোক, ২টি লেগুনা, ২টি অটো টেম্পু, ২টি মোটর সাইকেল, ২টি বাস ও ১টি ট্রাক আটক করা হয়। আটককৃত এসব গাড়ি থানা পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলে জানা গেছে। ট্রাফিক পুলিশের টিএসআই নূর আলমের নেতৃত্বে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে ট্রাফিক পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার দিনব্যাপী ট্রাফিক পুলিশের পাশাপাশি রিজার্ভ ও থানা পুলিশ অভিযানে অংশ নেন।

অভিযানের ব্যাপারে ট্রাফিক পুলিশের টিএসআই নূর আলম এসব মামলা ও গাড়ি আটকের কথা স্বীকার করে জানান, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে এ অভিযান শুরু করা হয়েছে। আরো কয়েকদিন এ অভিযান অব্যাহতভাবে চলবে বলে জানান।

তিনি অারো বলেন, সড়কের উন্নয়ন কাজের ধীরগতি ও অার সিসির উপর রাখা নির্মান সামগ্রী বালি, পাথরের কারনে যানযটের সৃষ্টি। ড্রেনসহ সড়কের কাজ দ্রুত সম্পন্ন হলে এখানে যানযট বাধবেনা বলে ধারনা করছি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ