ঢাকা কলেজ শিক্ষক পরিষদের নতুন কমিটির অভিষেক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১৭:৪৮

দেলাওয়ার হোসাই :- ঢাকা কলেজ শিক্ষক পরিষদে নবনির্বাচিত শিক্ষক  কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে নতুন কমিটির সদস্যরা শিক্ষার মান বৃদ্ধি সহ শিক্ষকদের  পাশে কাজ করতে চায় নবনির্বাচিত কার্যকরী কমিটি। আজ (১৬ অগাস্ট) বৃহস্পতিবার আয়োজিত কলেজ শিক্ষক মিলনায়তনে অভিষেক অনুষ্ঠানে সংগঠনের নেতারা এই আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতি ঢাকা কলেজ অধ্যক্ষ প্রফেসর নেহাল আহম্মেদ নবনির্বাচিত শিক্ষক পরিষদকে অভিনন্দন জানিয়ে বলেন, গণতান্ত্রিকভাবে নির্বাচিত কমিটি সংবিধান সম্মতভাবে সংগঠনের দায়িত্ব গ্রহণ করবে। আজকের দিনটি আমাদের জন্য নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ণ দিন। জনপ্রিয়তা নয়, দায়িত্বরক্ষার্থে কাজ করেতে চাই। আশা করি সবার সক্রিয় সহযোগিতায় আমরা আমাদের সংগঠনটিকে আরও এগিয়ে নিয়ে যেতে সমর্থ হব।

শিক্ষকদের  সকল কাজে শিক্ষক পরিষদকে থাকার আহ্বান জানিয়ে কলেজ উপাধক্ষ এটিএম মইনুল হোসেন বলেন, বিসিএস ক্যাডারের প্রয়োজনে পরিষদকে ভূমিকা গুরুত্বপূর্ণ।

শিক্ষক পরিষদের নবনির্বাচিত সম্পাদক অধ্যাপক আব্দুল কুদ্দুস সিকদার শিক্ষকদের পাশে থাকার অঙ্গীকার করে বলেন, আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনের জন্য কাজ করতে চাই। এসময় তিনি শিক্ষকদের মর্যাদা, অর্থিক সমস্যা, মানসম্মত শিক্ষক কেন্টিন করা সহ বনভোজন ও বার্ষিক ডিনার অনুষ্ঠানে অঙ্গীকার করেন।

এরআগে সদ্য বিদায়ী কমটির সম্পাদক অধ্যাপক শামিমারাকে লাল গালিচা দিয়ে দায়িত্ব বুঝে নেন বর্তমান সম্পাদক অধ্যাপক আব্দুল কুদ্দুস সিকদার সহ অন্যান্য সদস্যবৃন্ধ।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আব্দুল কুদ্দুস সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আ.ক.ম. রফিকুল আলম, কোষাধ্যক্ষ পদে পদার্থবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক ওবায়দুল করিম, সম্পাদক(ক্রীড়া ও বিনোদন) পদে ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আসমা আক্তার, সম্পাদক (সেবা ও প্রকাশনা) পদে ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ শাহেদ শাহান,  নির্বাহী সদস্য পদে শামীম আহমেদ ও মামুনুর রশীদ নির্বাচিত হন ৷ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন৷

এরপর শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ নেহাল আহম্মেদ সভাপতিত্বে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল মনোজ্ঞ সংগীতানুষ্ঠান ও প্রীতিভোজ। এতে শিক্ষকদের মধ্যে থেকে সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে বিভাগের প্রধান সহ সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ