বশেমুরবিপ্রবি'র উপাচার্যের দুই ঘন্টার আল্টিমেটাম

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:২৮:১৫

বশেমুরবিপ্রবি'র উপাচার্যের দুই ঘন্টার আল্টিমেটাম

ইউনুসুর রহমান, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের দাবিতে কালো কাপড়  চোখে বেঁধে প্রতিবাদ ও মৌন মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থী'রা।

আজ বৃহস্পতিবার  (২৬ সেপ্টেম্বর) সকাল ১২টায় কালো কাপড় চোখে বেঁধে প্রতিবাদ ও মৌন মিছিল করেছে মিছিলটি শুরু হয়ে জয় বাংলা চত্বর থেকে  প্রশাসনিক ভবন পর্যন্ত।

গত মঙ্গলবারে প্রচারিত যমুনা টিভিতে দেয়া এক  সাক্ষাৎকারে  উপাচার্য নাসিরউদ্দিন বলেন, "আপনারা এই গুলো যদি কাভার না করেন তাহলে দুই ঘণ্টায় সবকিছুর সমাধান হয়ে যাবে এবং আরও বলেন সাংবাদিক ভাইরা আমার সঙ্গে বসেন। আপনারা এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না, ৫ মিনিটেই সমাধান হয়ে যাবে।" এবং মিডিয়াকে দোষারোপ করে তিনি বলেন, " আপনারা আমাদের কোন কথা না শুনে শুধু ওদের কথাই শুনছেন, ওদের কথা মতো সবকিছু প্রচার করছেন"

আন্দোলনকারী শিক্ষার্থী ইবনে সাদিক এক প্রতিক্রিয়ায় এ বিষয়ে বলেন, "ভিসির দুর্নীতির চিত্র এবং মুখোশ আজ সমগ্র বাংলাদেশের কাছে  উন্মোচিত । ওনার বক্তব্যই প্রমাণ করে ওনি কত বড় স্বৈরাচারী,আমরা সকাল থেকে কালো কাপড় চোখে বেঁধে ক্যাম্পাসে অবস্থান করেছি,উনি উনার লেলিত গুণ্ডা বাহিনে কে দিয়ে আমাদের সব সমস্যার সমাধান দুই ঘন্টায় করে নিক।"

উল্লেখ্য, অনিয়ম, স্বেচ্ছাচারীতা, নারীকেলেঙ্কারী সহ বিভিন্ন অভিযোগে ভিসির পদত্যাগের দাবিতে আজ ৮ম দিনেও আন্দোলন ও আমরণ অনশন করছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

প্রজন্মনিউজ/ইউনুস/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ