পর্যটন শিল্পে বিদেশী বিনিয়োগে শিল্পের দ্রুত বিকাশ ঘটবে : কেসিসি মেয়র

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৪০:৪৬

খাইরুল বাশার : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, উপকূলীয় অঞ্চলে পর্যটন শিল্পের বিপুল সম্ভাবনা রয়েছে। তিনি বর্তমান সরকার কর্তৃক পায়রা বন্দর নির্মাণের বিষয়ে উল্লেখ করে বলেন, এ বন্দরকে কেন্দ্র করে কুয়াকাটা ও সুন্দরবন এলাকায় পর্যটন শিল্প গড়ে তোলা দরকার।

প্রয়োজনে বিদেশী বিনিয়োগ আকৃষ্ট করতে হবে। পর্যটন শিল্পে বিদেশী বিনিয়োগ যুক্ত হলে এ শিল্পের দ্রুত বিকাশ ঘটবে বলে সিটি মেয়র আশাবাদ ব্যক্ত করেন।

সিটি মেয়র বৃহস্পতিবার সকালে নগরীর একটি অভিজাত হোটেলে আবাসন ও পর্যটন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সেঞ্চুরী কুয়াকাটা মডেল টাউন ৩ দিন ব্যাপী এ মেলার আয়োজন করে। তিনি ফিতা কেটে মেলার উদ্বোধন করেন এবং স্টলসমূহ ঘুরে ঘুরে দেখেন।

মেলায় সেঞ্চুরী গোল্ড কোস্ট ইন্টারন্যাশনাল চেইন বীচ হোটেলের শেয়ার ক্রয়ের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিনোদনমূলক বিভিন্ন ইভেন্ট মেলায় সংযুক্ত করা হয়েছে।

সেঞ্চুরী কুয়াকাটা মডেল টাউনের ভাইস চেয়ারম্যান মো: গোলাম কিবরিয়া মুজমদার, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিটিভি’র খুলনা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু, সেঞ্চুরী কুয়াকাটা মডেল টাউনের পরিচালক মো: আসাদুজ্জামান, ব্যবস্থাপক ইকবাল হোসেন চৌধুরী, সিনিয়র অপারেশন ম্যানেজার শেখ তাওসীফ আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ